Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

নারীকে যৌন হেনস্তার ভিডিও ধারণে গ্রেপ্তার-২

নারীকে যৌন হেনস্তার ভিডিও ধারণে গ্রেপ্তার-২
ফাইল ছবি

সিলেটের কানাইঘাটে এক নারীকে যৌন হেনস্তার ভিডিও ধারণকারী দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের হরিপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন, আবদুল্লাহ ওরফে কাড়াকাল (৪২) ও সাদ উল্লাহ (৪০)। মামলায় আবদুল্লাহ ১ নম্বর ও সাদ উল্লাহ ২ নম্বর আসামি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কানাইঘাট থানার উপপরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হওয়ার পর আসামিরা এলাকা ছেড়ে চলে যান। প্রযুক্তির সহায়তায় ভিডিও ধারণকারী দুজনের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে রাতেই হরিপুরে অবস্থান নেয় পুলিশ। আজ বেলা সাড়ে ১১টায় দুজনের অবস্থান ও পরিচয় নিশ্চিত হয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, কানাইঘাট উপজেলার প্রবাসী পরিবারের এক নারীকে গত ২৮ আগস্ট রাতে যৌন হেনস্তা করে ভিডিও ধারণ করে চারজন। পঞ্চাশোর্ধ্ব নারীর এই ভিডিও প্রবাসে থাকা তার দুই ছেলের কাছে পাঠিয়ে পাঁচ লাখ টাকা দাবি করেন তারা। না হলে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। বিষয়টি নিষ্পত্তি করতে প্রবাসী পরিবারটি গ্রামের পঞ্চায়েত কমিটির কাছে এক লাখ টাকা দিয়েছে। বাকি টাকা দেওয়ার আগে গত সোমবার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন ওই চারজন।

এরপর ওই দিন সন্ধ্যার ঘটনাস্থল পরিদর্শনে যায় পুলিশ। পুলিশ আসার খবর পেয়ে ঘটনায় জড়িত ব্যক্তিরা পালিয়ে যান। পরদিন মঙ্গলবার সকালে ওই নারী বাদী হয়ে ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম আরটিভি কে বলেন, গ্রেপ্তার দুজন ঘটনার মূল হোতা। তাদের জিজ্ঞাসাবাদ করে মামলার অপর দুই আসামির অবস্থান এবং এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কি না তা জানার চেষ্টা করা হচ্ছে।

জেএইচ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS