Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

‘মাস্ক না থাকায়’ রিকশাচালকের মাথা ফাটালেন পরিছন্নতাকর্মী 

‘মাস্ক না থাকায়’ রিকশাচালকের মাথা ফাটালেন পরিছন্নতাকর্মী 
ফাইল ছবি

মাস্ক না পরে কুড়িগ্রামের ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ করতে চাওয়ায় রিকশাচালকের মাথা ফাটালেন হাসপাতালের এক পরিছন্নতাকর্মী। পরে স্থানীয়রা আহত রিকশাচালককে উদ্ধার করে ওই স্বাস্থ্য কমপ্লেক্সেই ভর্তি করেন।

আহত শাহানুর উপজেলার কবির মামুদ গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

এ ঘটনাকে কেন্দ্র করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মূল গেট কিছুক্ষণ বন্ধ করে দেন ভুক্তভোগীর স্বজন ও বিক্ষুব্ধ জনতা। এতে ভোগান্তির শিকার হন করোনার ভ্যাকসিন নিতে আসা শত শত নারী-পুরুষ। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গেট খুলেন এবং পরিস্থিতি শান্ত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে একটি রিকশাযোগে হালিমা বেগম নামের এক যাত্রী করোনার টিকা নিতে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। রিকশাচালক শাহানুর রহমান ওই যাত্রীকে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে পৌঁছলে তার মুখে মাস্ক না থাকায় পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস তাকে ভেতরে প্রবেশে বাধা দেন। চালক শাহানুর ভেতরে যাত্রীকে নামিয়ে দিয়েই চলে যাবেন বলে অঞ্জনকে জানান। এতে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে অঞ্জন চন্দ্র দাস ক্ষিপ্ত হয়ে রিকশাচালক শাহানুরকে গাছের ডাল দিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকেন। এ সময় গাছের ডালের আঘাতে রিকশাচালক শাহানুরের মাথা ফেটে যায়। এ সময় শাহানুর মাটিতে লুটিয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় শাহানুরকে উদ্ধার করে ওই স্বাস্থ্য কমপ্লেক্সেই ভর্তি করেন স্থানীয়রা।

এ খবর ছড়িয়ে পরলে আহত রিকশাচালকের স্বজনরা জড়ো হয়ে হাসপাতাল গেটে অবস্থান নেন। পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাসের শাস্তির দাবি করে হাসপাতালের মূল গেট বন্ধ করে দেন তারা। এদিকে ঘটনার পরপরই পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস গা ঢাকা দেন।

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা স্বাস্থ্য কর্মকর্তা মোছা. তাসলিমা নাসরিন আরটিভি নিউজকে জানান, রিকশাচালক শাহানুর রহমানকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার মাথায় ৮টি সেলাই দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় আরটিভি নিউজকে বলেন, এ ঘটনার পর পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্ভূত পরিস্থিতি শান্ত করেছে। আহত রিকশাচালক চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে এখন পর্যন্ত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS