Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

পুলিশ সদস্যের স্ত্রী হত্যা, গ্রেপ্তার ৪

পুলিশ সদস্যের স্ত্রী হত্যা, গ্রেপ্তার ৪
গ্রেপ্তারকৃত আসামিরা

মানিকগঞ্জে ভাড়া বাসায় পুলিশ কনস্টেবলের স্ত্রী বিলকিস আক্তার খুন হওয়ার ৩ দিন পর রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজবাড়ীর মো. কবির হোসেন (৩০), মো. রিয়াজ উদ্দিন সরদার রিয়াজ (২৬), বগুড়ার শাকিল হাসান (১৯) ও রংপুরের আঁখি মনি লিপি আক্তার।

এ সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন, একটি রূপার নূপুর, একটি স্বর্ণের পায়েল, ৩টি স্বর্ণের কানের রিং, একটি স্বর্ণের ব্রেসলেট, একটি স্বর্ণের লকেট ও দুটি স্বর্ণের কানের দুল এবং নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

মোহাম্মদ গোলাম আজাদ খাঁন জানান, পূর্ব পরিচিত হওয়ায় গত ১০ সেপ্টেম্বর রাতে মানিকগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের রিজার্ভ ট্যাংক এলাকার ভাড়া বাসায় আসামি মো. কবির হোসেন, মো. রিয়াজ উদ্দিন সরদার, শাকিল হাসান ও আঁখি মনি লিপি বেড়াতে আসেন। এরপর সঙ্গে নিয়ে আসা ঘুমের ওষুধ মেশানো কোমল পানীয় ও জুস, বিলকিস ও তার ছেলে-মেয়েকে খাওয়ান। এরপর তারা অচেতন হয়ে পড়লে পাশের রুমে ছেলে ও মেয়েকে রেখে আসেন এবং আসামি রিয়াজ উদ্দিন বিলকিসকে ধর্ষণ করেন। তারপর আসামি বিলকিসের হাত, পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে এবং মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ নিয়ে ওই রাতে পালিয়ে যান। পরের দিন গত শনিবার সকালে পুলিশ সদস্য মাসুদ রানার স্ত্রী বিলকিস আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার দিন নিহতের বাবা মজেম আলী বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে পুলিশ কাজ শুরু করে এবং সর্বপ্রথম আঁখি আক্তার লিপিকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্য অনুসারে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে অন্য আসামিদের দেশের বিভিন্ন জেলা থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই জামিনুর রহমান আরটিভি নিউজকে জানান, বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের মানিকগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS