• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষককে পিটিয়ে জেলে মেয়র, মাদক মামলায় গ্রেপ্তার ছেলে

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১১
শিক্ষককে পিটিয়ে জেলে মেয়র, মাদক মামলায় গ্রেপ্তার ছেলে
গ্রেপ্তারকৃত রাজু আহম্মেদ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার আলোচিত সেই মেয়র মুক্তার আলীর ছেলে রাজু আহম্মেদকে মাদক মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নিজ বাড়ি পিয়াদাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন।

জানা গেছে, গত ৬ জুলাই আড়ানী পৌরবাজারে মনোয়ার হোসেন মঞ্জু নামের এক কলেজশিক্ষককে মারধর করেন মেয়র মুক্তার। এ নিয়ে ওই রাতেই ভুক্তভোগী শিক্ষক মামলা করেন। পরে রাত ৩টার দিকে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে ৯৪ লাখ টাকা, সই করা চেক, আগ্নেয়াস্ত্র এবং মাদক উদ্ধার করে। আটক করা হয় তার স্ত্রী এবং দুই ভাতিজাকে।

এদিকে ৯ জুলাই ভোরে পাবনার পাকশী এলাকা থেকে মুক্তার আলী ও তার শ্যালক রজন আলীকে গ্রেপ্তার করা হয়। এরপর মেয়রের বাড়িতে অভিযান চালানো হলে আবারও ১ লাখ ৩২ হাজার টাকা, মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ফারুক হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে ১২ জুলাই মেয়র মুক্তার আলীকে সাময়িক বরখাস্তের আদেশ দেয়া হয়। মুক্তার বর্তমানে কারাগারে রয়েছেন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি দল মাদক মামলার পলাতক আসামি রাজু আহম্মেদকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
মাদক মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার
মাদক মামলায় ৭ বছরের কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় এক আসামির যাবজ্জীবন
X
Fresh