• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণের অভিযোগে চেয়ারম্যান গ্রেপ্তার 

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ২০:২৭
ধর্ষণের অভিযোগে চেয়ারম্যান গ্রেপ্তার 
ফাইল ছবি

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে নেত্রকোনায় সোহরাব হোসেন নামে সাবেক এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর উপজেলার দরুনবালী বাজার থেকে গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

সোহরাব হোসেন দরুনবালী গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তিনি কাইলাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

ভুক্তভোগী নারী সোমবার রাতে নিজে বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন।

নেত্রকোনা মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, নেত্রকোনা সদর উপজেলার একটি গ্রামের দুই সন্তানের জননী ভিকটিমের প্রথম স্বামীর সঙ্গে দীর্ঘদিন আগে ছাড়াছাড়ি হয়। পরে আবার তিনি বিয়ে করেন। সেই স্বামীও তাকে ছেড়ে চলে যান। এরপর সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে নির্যাতনের শিকার নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক চালিয়ে যান। কিন্তু বিয়ের কথা বললেই তালবাহানা শুরু করেন অভিযুক্ত ওই সাবেক চেয়ারম্যান। সম্প্রতি আবারও বিয়ের কথা বললে ভুক্তভোগীর সঙ্গে কোনও ধরনের সম্পর্ক নেই বলে দাবি করেন অভিযুক্ত সোহরাব হোসেন।

এরই পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার বিকেলে তাকে আদালতে হাজির করা হয়।

নেত্রকোনা মডেল থানার ওসি শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগ এনে এক নারী গতকাল সোমবার রাতে কাইলাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেনের নামে মামলা করেন। মামলা করার পরপরেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। আজ বিকেলে তাকে আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
পরোয়ানা জারির ৬ বছর পর উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার
X
Fresh