Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৩:১০
আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৮

‘বড় ভাই বিদেশ থেকে এলেই বিয়ে হতো’

বড় ভাই বিদেশ থেকে আসলেই বিয়ে হবে
শুভ মল্ল

রাজধানীর উত্তরায় র‍্যাব সদর দপ্তরে মাথায় গুলি লেগে শুভ মল্ল (২৬) নামে এক র‍্যাব সদস্যের মৃত্যু হয়েছে। শুভ পুলিশ কনস্টেবল ছিলেন। সেখান থেকে তিনি র‍্যাবে যোগদান করেন।

চট্টগ্রামের মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের জয়পুর এলাকার পূর্বজোয়ার গ্রামের শুভ মল্ল (২৭)। বড় ভাই বিদেশ থাকেন। বড় ভাই এলে শুভর বিয়ে করার কথা ছিল। বড় ভাই আসার আগেই ঘটে গেল অঘটন।

১নং করের হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন আরটিভি নিউজকে জানিয়েছেন, শুভ মল্ল শিশু বয়সে মা কে হারান। বাবা কালু মল্ল নিজ হাতে বড় করেছেন তিন ভাইকে। তিন ভাইয়ের মধ্যে শুভ সবার ছোট বলে সবাই আদরও করতো। বড় ভাই বিদেশে থাকেন। তিনি দেশে এলে ছোট ভাইকে বিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু শুভের পছন্দের মেয়েকে বাবা ও ভাইয়েরা মেনে নিচ্ছিল না। তবে সে কেন মারা গেল তা বলতে পারব না।

শুভের গ্রাম করেরহাটের ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শুভ মল্লের বাবা কৃষক কালু মল্ল ছেলের আত্মহত্যার ঘটনা শুনে মাটিতে গড়াগড়ি করে কাঁদছে আর জ্ঞান হারিয়ে ফেলছে। স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এমআই/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS