Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:৩৩
আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫৩

খুলেছে কলেজ, উধাও ১১টি ফ্যান

খুলেছে কলেজ, উধাও ১১টি ফ্যান
খুলেছে কলেজ, উধাও ১১টি ফ্যান

মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ ছিল রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুরে অবস্থিত বীর মুক্তিযোদ্ধা মর্জি দেলোয়ারা কলেজ। গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) কলেজ খোলার প্রথম দিনে দেখা যায় মিলনায়তনের ১১টি ফ্যানই উধাও।

বীর মুক্তিযোদ্ধা মর্জি দেলোয়ারা কলেজের মিলনায়তন থেকে ১১টি ফ্যান চুরি হওয়ার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফাজ্জল হোসেন।

অধ্যক্ষ তোফাজ্জল হোসেন বলেন, করোনার কারণে দীর্ঘ ৫৪৩ দিন কলেজে শিক্ষা কর্যক্রম বন্ধ ছিল। গতকাল রোববার থেকে ক্লাস শুরু হলেও এর আগে কলেজের দাপ্তরিক কার্যক্রম পরিচালনা করা হতো। এছাড়াও শিক্ষার্থীদের কাছ থেকে অ্যাসাইনমেন্ট জমা নেওয়া হতো। সর্বশেষ ৮ সেপ্টেম্বর মিলনায়তনটি খোলা হয়েছিল। ওইদিনও মিলনায়তনে ফ্যান ছিল। কিন্তু রোববার কলেজ খোলার পর মিলনায়তনে ঢুকেই দেখা যায় ১১টি ফ্যানের একটিও নেই। এ সময় জানালার গ্রিল কাটা দেখা যায়। চোরেরা ভেতরে প্রবেশ করে ১১টি ফ্যানই চুরি করে নিয়ে গেছে। পরে বিষয়টি সদর থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন সংবাদমাধ্যমকে বলেন, কলেজ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলমান রয়েছে। ধারণা করা হচ্ছে স্থানীয় চোর চক্র কাজটি করেছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS