• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়া চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ২২:০৪
ব্রাহ্মণবাড়িয়া চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ও তার ছেলে সুলতানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর ফারুকের বিরুদ্ধে প্রতিপক্ষকে হত্যা মামলায় ফাঁসানোর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন এক নারী ইউপি সদস্য।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সুলতানপুর ইউনিয়ন পরিষদের নারী সদস্য ইসরাত জাহান এ সংবাদ সম্মেলন করেন। তিনি সুলতানপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সদস্য।

লিখিত বক্তব্যে ইসরাত জাহান বলেন, ফিরোজুর রহমান ও তার ছেলে ওমর ফারুকের নির্বাচনের সময় যারা তাদের বিপক্ষে ছিল, তাদেরকে এখন মামলায় জড়ানোসহ বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। ফিরোজুর রহমান তার মদদপুষ্ট স্থানীয় খায়ের মেম্বারকে দিয়ে সকল অপকর্ম করাচ্ছেন। ওমর ফারুক তার নির্বাচনে কাজ না করায় প্রকাশ্যে আমার ছেলে শফিকুল ইসলাম হৃদয়কে হত্যার হুমকি দিয়েছিল। এ নিয়ে আমি আদালতে মামলা করেছিলাম।

তিনি আরও বলেন, আমার করা ওই মামলার জেরে সুলতানপুর ইউনিয়নের হাবলাউচ্চ গ্রামের একটি হত্যাকাণ্ডে আমার ছেলেকে জড়িয়ে দিয়েছেন ফিরোজুর রহমান। পরে আদালতে মিথ্যা ১৬৪ ধারা জবানবন্দি দেখিয়েছে।

তবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান অভিযোগ অস্বীকার করে আরটিভি নিউজকে বলেন, তাদেরকে কেনো হত্যা মামলায় আসামি করা হয়েছে। সেটি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানেন। আমি এ বিষয়ে কিছুই জানি না। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
X
Fresh