Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৬
আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৯

চলন্ত লঞ্চ থেকে ৪ শিশুকে নদীতে নিক্ষেপ, মুন্সীগঞ্জে মামলা

চলন্ত লঞ্চ থেকে ৪ শিশুকে নদীতে নিক্ষেপ, মুন্সীগঞ্জে মামলা
শিশুকে নদীতে নিক্ষেপ

ঢাকার সদরঘাট থেকে ছেড়ে যাওয়া চাঁদপুরগামী একটি লঞ্চ থেকে মেঘনা নদীতে ৪ শিশুকে ফেলে দেয়ার অভিযোগে হত্যাচেষ্টার মামলা হয়েছে মুন্সীগঞ্জে। রোববার (১২ সেপ্টেম্বর) রাত ৯টায় এ মামলা করেন।

জানা গেছে, ভাড়ার টাকা না থাকায় শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মেঘনা নদীতে লঞ্চ থেকে তাদের ফেলে দেয়া হয় বলে শিশুদের অভিযোগ। পরে গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন তাদের উদ্ধার করেন। শিশুদের ৩ জনরে বয়স ১৩ বছর। আরেকজনের বয়স ১০ বছর। তাদের বাড়ি নোয়াখালী, গাইবান্ধা ও কুমিল্লায়। তারা ঢাকার সদরঘাট এলাকায় থেকে লঞ্চে পান বিক্রি ও বোতল সংগ্রহের কাজ করে বলে তাদের বরাতে পুলিশ জানিয়েছে।

ওসি রইছ উদ্দিন বলেন, মুন্সীগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে আনুমানিক দুই কিলোমিটার দূরে একটি স্পিডবোটে মেঘনা নদীতে অবস্থানকালে আমি দুই শিশুকে ভাসতে দেখি। পরে তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ লঞ্চঘাটে নিয়ে গেলে আরও দুই শিশুকে পাওয়া যায়। ৪ শিশু একসঙ্গে লঞ্চে পানি বেচতে উঠেছিল বলে তারা জানিয়েছে। কিন্তু ভাড়ার টাকা না থাকায় তাদের লঞ্চ থেকে ফেলে দেয়া হয় বলে তাদের অভিযোগ।

মুন্সীগঞ্জ থানার পরিদর্শক রাজীব খান জানান, ইমাম হাসান-৫ নামে লঞ্চের অজ্ঞাতনামা কর্মচারীদের বিরুদ্ধে রোববার (১২ সেপ্টেম্বর) রাত ৯টায় তাদের থানায় এই মামলা করেন মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. লুৎফর রহমান।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS