Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৫
আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৫

অপহরণের ৭ ঘণ্টা পর মায়ের কোলে ফিরল শিশু

অপহরণের ৭ ঘণ্টা পর মায়ের কোলে ফিরল শিশু
মায়ের কোলে ফিরল শিশু

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা থেকে অপহৃত জাফনাথ সাঈদা জবা নামের এক শিশুকে অপহরণের ৭ ঘণ্টা পর ঢাকার মহাখালী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী কাজের মেয়ে শারমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে অপহরণকারী শারমিনকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) রাত দেড়টায় ওই শিশুকে উদ্ধার করা হয়।

সোনারগাঁয়ের মোগরাপাড়া বাজার এলাকায় তাদের ভাড়া বাসা থেকে জবাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় রাতে অপহৃত শিশু জবার বাবা জহিরুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছেন।

শিশু জবার বাবা জহিরুল ইসলাম জানান,তার স্ত্রী উম্মে সালমা নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের প্রভাষক। তারা উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া সাহেব বাড়িতে দুই মেয়ে তাইয়্যেবা জুই (৭) ও ১৬ মাস বয়সী জাফনাথ সাঈদা জবাকে নিয়ে বসবাস করছিলেন। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে তারা ঘুমিয়ে পড়লে বাড়ির গৃহকর্মী শারমিন আক্তার (১৫) তার শিশুকন্যাকে অপহরণ করে নিয়ে যায়।

তিনি আরও জানান, অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সন্ধ্যা ৬ টায় সোনারগাঁ থানায় মামলা করেন। মামলার পর নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে থানা পুলিশের কয়েকটি টিম শিশুটিকে উদ্ধার করতে অভিযান শুরু করে।

এদিকে ঘটনার পর অপহরণকারীর শারমিনের মাকে রূপগঞ্জের তারাবো বিশ্বরোড এলাকা থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার মায়ের দেয়া তথ্যের ভিত্তিতে তেজগাঁও সাততলা বস্তি এলাকায় উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। সেখানে না পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে মহাখালী ফ্লাইওভারে এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী শারমিনকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহৃত শিশু জবাকে উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম বলেন, অপহৃত শিশুকে ৭ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে। অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

জিএম/এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS