• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নদীতে নিখোঁজের ১৮ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪
১৮ ঘণ্টা পর নদীতে নিখোঁজ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার
স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

নওগাঁর মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের আত্রাই নদীতে গোসলে নেমে নিখোঁজের ১৮ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় তারা নিখোঁজ হন।

উদ্ধার দম্পতি হলেন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকায় পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আকতার সোমা (১৮)।

জানা গেছে, উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েলের বাড়ি বেড়াতে আসেন পারভেজ হোসেন ও মিনি আকতার সোমা। নিহত মিনি আকতার সোমার মামাতো বোন মুনিয়া আকতার রেজাউল ইসলামের স্ত্রী। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে বাড়ির পাশে আত্রাই নদীতে খেয়াঘাটে তারা গোসলে নামেন। তবে নদীতে স্রোত থাকায় পানিতে নামার পর তারা নিখোঁজ হন। এ সংবাদ পেয়ে স্থানীয়রা বিভিন্নভাবে খোঁজাখুঁজি করেও পাননি।

পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসকে সংবাদ দেওয়া হয়। বিকেল ৫টার দিকে ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। রাত ৮টা পর্যন্ত খোঁজ না পেয়ে প্রথম দিনের উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করা হয়।

এদিকে সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু হয়। পরে সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে রামচন্দ্রপুর এলাকায় পাশাপাশি লাশ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অন্যদিকে গৃহবধূ মিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জিএম/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোমেশ্বরী নদীতে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার
নিখোঁজের ১৮ ঘণ্টা পর নারীর লাশ উদ্ধার
X
Fresh