Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭
আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩

হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ

হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ
ফাইল ছবি

নোয়াখালীর হাতিয়া উপজেলার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ রয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দ্বীপ উপজেলা হাতিয়ার সঙ্গে হাতিয়া-ঢাকা লঞ্চ চলাচল, হাতিয়া-চট্টগ্রাম স্টিমার চলাচল ও হাতিয়া-বয়ারচর চেয়ারম্যান ঘাট সি-ট্রাক চলাচল বন্ধ রয়েছে।

জানা গেছে, বঙ্গোপসাগরে লঘুচাপের কারণে মেঘনা নদী উত্তাল হওয়ায় নৌ চলাচল বন্ধ রাখা হয়েছে। অন্যদিকে নৌ যোগাযোগ বন্ধ থাকায় দেশের অন্য কোথাও থেকে লোকজন হাতিয়ায় আসতে পারছেন না এবং হাতিয়া থেকে কেউ দ্বীপের বাইরেও যেতে পারছেন না। উপজেলার বিভিন্ন স্থানে সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে।

মো. ইমরান হোসেন বলেন, মানুষের জানমাল রক্ষায় রোববার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে হাতিয়ার সঙ্গে সারাদেশের সব ধরনের নৌ-যান চলাচল বন্ধ রয়েছে। সব নৌ-যানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিরাপদে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

নলচিরা ঘাটের নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাসির উদ্দিন আরটিভি নিউজকে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনা পেয়ে আমরা ঘাটে অবস্থান করছি। সকল যাত্রীবাহী ট্রলার পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS