• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনী প্রচার শুরু প্রাণগোপাল দত্তের

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ২২:২৭
নির্বাচনী প্রচার শুরু প্রাণ গোপাল দত্তের
নির্বাচনী প্রচার শুরু

কুমিল্লা-৭ আসনের প্রয়াত সাংসদ অধ্যাপক আলী আশরাফের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রাণগোপাল দত্ত প্রচার শুরু করেছেন।

রোববার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার গল্লাই ইউনিয়নের গোমে গল্লাই গ্রামের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে তিনি সাবেক এ সংসদ সদস্যের কবর জিয়ারত করেন এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক আবদুল মমিন সরকার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য মজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন প্রমুখ।

চান্দিনায় অধ্যাপক আশরাফের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে ডা. প্রাণগোপাল বিভিন্ন পথসভায় যোগদান করেন। সোমবার (১৩ সেপ্টেম্বর) তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করবেন।

উল্লেখ্য, চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আশরাফের মৃত্যুতে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনটি শূন্য হয়। ২ সেপ্টেম্বর নির্বাচন কমিশন এ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী, ১৩ সেপ্টেম্বরের মধ্যে মনোনয়নপত্র জমা ১৪ সেপ্টেম্বর বাছাই, ১৯ সেপ্টেম্বর প্রত্যাহার ও ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ এবং ৭ অক্টোবর ইভিএমে ভোট হবে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
ভাষানটেক পুনর্বাসন প্রকল্পের কাজ পুনরায় শুরুর বিষয়ে বৈঠক
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
X
Fresh