Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৯
আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২১, ২২:১৩

সংঘবদ্ধ ধর্ষণে চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

সংঘবদ্ধ ধর্ষণে চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা
ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগ উপজেলায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে চতুর্থ শ্রেণির ছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়। এতে ভুক্তভোগী ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে অভিযুক্ত যুবককে উপজেলার কানিলপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে একই দিন সকালে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে সেনবাগ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত যুবক উপজেলার কাবিলপুর ইউনিয়নর পূর্ব কাবিলপুর গ্রামের মিজিবাড়ির এনাম হোসেনের ছেলে ছেরাজুল হক মামুন (৩০)। তিনি পেশায় একজন দিনমজুর।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৮ জুলাই প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে চতুর্থ শ্রেণির ছাত্রীকে মামুন ও তার সহযোগী কামাল হোসেন সাদ্দাম জোরপূর্বক মুখ চেপে একটি ঘরের পেছনে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগী স্কুলছাত্রী ১২ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর মা রোববার (১২ সেপ্টেম্বর) সকালে সেনবাগ থানায় অভিযোগ করলে পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত ধর্ষক মামুনকে গ্রেপ্তার করে।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, আসামিকে নারীও নির্যাতন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS