• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মিলাদের পোলাও খেয়ে ৪১ জন হাসপাতালে

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৪
মিলাদের পোলাও খেয়ে ৫০ জন হাসপাতালে
হাসপাতালে ভর্তি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বেলখুর গ্রামে মিলাদের পোলাও খেয়ে তিন গ্রামের প্রায় অর্ধশতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছেন।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে ওই পোলাও খাওয়ার পর শনিবার (১১ সেপ্টেম্বর) রাত থেকে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪১ জন রোগী ভর্তি হয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান মেহেদী জানান, বেলখুর গ্রামে মৃত ব্যক্তির উদ্দেশ্যে শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে গ্রামের মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সেখানে আমন্ত্রিত অতিথিদের পোলাও খাওয়ানো হয়। সেই পোলাও খেয়ে বাকিলা, পানিখুর ও বেলখুর গ্রামের অর্ধশতাধিক নারী-পুরুষ বমি, পাতলা পায়খানা ও পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

পাঁচবিবি উপজেলার বেলখুর গ্রামের আব্দুস সামাদ মণ্ডল আরটিভি নিউজকে বলেন, কিছুদিন আগে বেলখুর গ্রামের বজলুর রহমান নামে এক ব্যক্তি মারা যান। মৃত বজলুর রহমানের আত্মার মাগফেরাত উপলক্ষে গত শুক্রবার স্থানীয় মসজিদে দোয়া মাহফিল শেষে পোলাও খাওয়ানোর পর রাত থেকে অর্ধশতাধিক মানুষের ডায়রিয়া শুরু হয়।

এ দিকে হঠাৎ করে শনিবার (১১ সেপ্টেম্বর) রাত থেকে এখন পর্যন্ত ৪১ জন রোগী হাসপাতালে ভর্তি হলে রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে চিকিৎসকদের। বেড না থাকায় হাসপাতালের মেঝেতেও অনেককে চিকিৎসা নিতে হচ্ছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
এফডিসিতে শাবনূর, ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
X
Fresh