• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ডুবে গেল সমুদ্রের মাছ ধরা ট্রলার

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৬
ডুবে গেল সমুদ্রের মাছ ধরা ট্রলার
সমুদ্রের মাছ ধরা ট্রলার

কুয়াকাটা সৈকত-সংলগ্ন বঙ্গোপসাগরে নামবিহীন একটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টায় কুয়াকাটা সৈকতের জিরোপয়েন্ট-সংলগ্ন ৫০০ গজ গভীরে ট্রলারটি ডুবে যায়।

ট্রলারে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জেলেরা সবাই সুস্থ আছেন। ট্রলারটি পটুয়াখালী জেলার মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের গঙ্গামতি এলাকার আব্বাস বিশ্বাসের।

কুয়াকাটা বেড়াতে আসা পর্যটক প্রত্যক্ষদর্শী আবির হাসান আরটিভি নিউজকে বলেন, আমিও আমার সঙ্গীরা সমুদ্রে গোসল করছিলাম। এমন সময় ঢেউয়ের ঝাপটায় মাছধরা ট্রলারটি উল্টে যায়। তাৎক্ষণিক কুয়াকাটা সৈকতে থাকা দুটি ওয়াটার বাইক ডুবে যাওয়া ট্রলারের কাছে গিয়ে জেলেদের উদ্ধার করে অপর একটি মাছধরা ট্রলারে উঠিয়ে দেয়।

ডুবে যাওয়া ট্রলারের মাঝি আলী হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, গত শুক্রবার তারা গভীর সমুদ্রে মাছ শিকার করতে যায়। এরপর সমুদ্র উত্তাল হলে তারা মাছ ধরা বন্ধ করে পায়রা বন্দর মোহনায় সংলগ্ন হাইরের চরে ট্রলার নোঙ্গর করে রাখা হয়।

রোববার সকাল থেকে সমুদ্র আরও উত্তাল হলে সেখানে টিকতে না পেরে মৎস্য বন্দর আলিপুর মহিপুর খাপড়াভাঙ্গা নদীতে নিরাপদ আশ্রয়ের জন্য রওনা দেয়। কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন সমুদ্রে পৌঁছালে ঢেউয়ের ঝাপটায় ডুবে যায়।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুয়াকাটায় ১ কোরাল বিক্রি হলো ৩৩ হাজারে
১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১
বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক
জলকেলির মধ্য দিয়ে কুয়াকাটায় সাংগ্রাইন উৎসব শুরু
X
Fresh