Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

২০ লাখ টাকার কাপড় চুরি

২০ লাখ টাকার কাপড় চুরি
কাপড় চুরি

পঞ্চগড় কাপড়ের দোকানে মালামাল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে পঞ্চগড় কাপড় মার্কেটের আফিফা ফ্রেব্রিক্স নামে কাপড়ের দোকানে এই চুরির ঘটনা ঘটে।

দোকানের মালিক আলহাজ্ব হোসেন জানান, আমার দোকানের কুড়ি লাখ টাকার বেশি মালামাল চুরি হয়েছে। এই দোকানটি আমার ছেলে পরিচালনা করেন। তবে বর্তমানে আমার ছেলে দোকানের মাল ক্রয় করতে ঢাকায় রয়েছে। গতকাল রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করেন দোকানের দুই কর্মচারী নুর হোসেন এবং এনামুল। পরে আমাকে দোকানের চাবি দিয়ে যায়।

কিন্তু দোকানের গত শুক্রবারের বিক্রয়কৃত টাকা জমা দেয়নি। এজন্য পরে আরেকবার দোকানের তালা খুলে বিক্রয়কৃত টাকা আমাকে দিয়ে যায়। শনিবার (১১ সেপ্টেম্বর) বেলা ১০টার দিকে ওই দুই কর্মচারী দোকান খুলতে গিয়ে দেখতে পায় দোকানের তালা খোলা রয়েছে। তাৎক্ষনিক আমাকে খবর দেয়। পরে আমি দোকানে এসে দেখি থ্রি-পিছ ১ হাজার ৩০০টি, ইন্ডিয়ান থ্রি ১৫০ পিছ, পাটি শাড়ি ৮০ পিছ, বেনারশি শাড়ি ২০ পিছ, স্যুট পিছ ৩০ টি, শার্ট পিছ ২০পিছ নেই। এই কাপড়গুলোর মূল্য প্রায় ২০ লাখ টাকার বেশি।

তিনি বলেন, আমার দোকানে রাতে সিসি ক্যামেরা বন্ধ থাকে। আমি কোন ব্যক্তিকে সন্দেহ করতে পারছি না। এখানে চোরেরা এই মার্কেটের নৈশ্য প্রহরীদের ফাঁকি দিয়ে কিভাবে এতগুলো মালামাল নিয়ে যায় এটি চিন্তার বিষয়।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, আলহাজ্ব হোসেন নামে এক দোকানদার শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে থানায় এসে মৌখিক অভিযোগ করেছে। আমি চুরির ঘটনা এবং চুরি যাওয়া মালামালের তালিকা করে লিখিত অভিযোগ দায়েরের কথা বলেছি।

তিনি আরও বলেন, চুরির বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ইতিমধ্যে থানার অফিসাররা ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS