• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালে আগুনের গুজব ছড়িয়ে মোবাইল চুরি!

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৯
হাসপাতালে আগুনের গুজব ছড়িয়ে মোবাইল চুরি!
আগুনের গুজব

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগে আগুনের গুজব ছড়িয়ে মোবাইল চুরির ঘটনার খবর পাওয়া গেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর সোয়া ২টায় এ ঘটনা ঘটে। এ সময় পুরো হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জানা গেছে, হাসপাতালে রোগীদের ছোটাছুটি ও আগুনের সংবাদ শুনে হাসপাতাল কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসকে কল করলে তারা এসে আগুনের কোনো অস্তিত্ব পায়নি।

শিশু ওয়ার্ডের স্টাফ জব্বার বলেন, তাদের ওয়ার্ডে কোন আগুন লাগার ঘটনাই ঘটেনি। ঘটনার সময় একজন অধ্যাপকসহ চিকিৎসকরা ওয়ার্ডেই ছিলেন। দুই জন লোক আকস্মিক আগুন আগুন বলে চিৎকার শুরু করলে সবাই ওয়ার্ডের ভেতর থেকে বাইরে দৌড়ে চলে যান। আর এ সময়ের মধ্যেই ওয়ার্ডের ভেতর থেকে দুটি মোবাইল ফোন চুরি হয়ে যায়।

হাসিনা নামে অপর একজন বলেন, ঘটনার আগে এক শিশু রোগীর স্বজন মোবাইলে চার্জ দেওয়ার চেষ্টা করছিলো। সকেটে চার্জার প্রবেশ করাতে গিয়ে স্পার্ক করে, তবে কোন আগুন লাগার ঘটনা ঘটেনি, ওই সময় নারী একটু ভয় পেয়ে আঁতকে উঠলে পাশে থাকা লোকজন আগুন লাগার গুজব ছড়িয়ে দেয়।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মনিরুজ্জামান শাহীন জানান, একটি সংঘবদ্ধ চোর চক্র মোবাইল চুরির জন্য হাসপাতালের শিশু ওয়ার্ডে গুজব ছড়িয়েছে। এ সময় আতঙ্কে রোগীরা বাইরে বেড়িয়ে আসেন। ফায়ার সার্ভিসকেও সংবাদ দেয়া হয়েছিল। তারা এসে আগুনের অস্তিত্ব না পাওয়ায় রোগীদের আশ্বস্ত করে ওয়ার্ডে পাঠাতে মাইকিং করা হয়।

তিনি বলেন, ওয়ার্ড থেকে কারও মোবাইল চুরি হয়েছে এমন অভিযোগ এখনো আমি পাইনি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চোর চক্র এই গুজব ছড়িয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
হাসপাতালে সৌদি বাদশাহ
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
X
Fresh