Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৫

তালাক দেওয়ায় শ্বশুর বাড়িতে সিঁধ কেটে চুরি করলো জামাই 

তালাক দেওয়ায় শ্বশুর বাড়িতে সিঁধ কেটে চুরি করলো জামাই 
ফাইল ছবি

স্ত্রী তালাক দিয়ে চলে যাওয়ার ঘটনায় ক্ষোভে শ্বশুর বাড়িতে সিঁদ কেটে চুরি করেছে জামাই রিজ্জাকুল মন্ডল (২১)। চোরাই পণ্যের মধ্যে ছিল একটি এলইডি টিভি ও একটি ফ্যান। কিন্তু পুলিশ সেই চোরকে গ্রেপ্তার করে চুরি যাওয়া এলইডি টিভি ও ফ্যানটি উদ্ধার করে ফিরিয়ে দিয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ৮ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের চল্লিশছত্র গ্রামে।

গ্রেপ্তার হওয়া রিজ্জাকুল মন্ডল একই গ্রামের ফরিদ মন্ডলের ছেলে। গত শুক্রবার বিকেলে রিজ্জাকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে রিজ্জাকুল জানায়, প্রায় ছয় মাস আগে নিজ গ্রামেই মনজু মিয়ার মেয়ের সঙ্গে বিয়ে হয় রিজ্জাকুলের। জামাইয়ের বিরুদ্ধে মাঝে মধ্যেই চুরির নালিশ আসে শ্বশুরের কাছে। এজন্য শ্বশুর বিরক্ত হয়ে তালাকের মাধ্যমে মেয়েকে ছাড়িয়ে নেন। এতে করেই শ্বশুরের বিরুদ্ধে রিজ্জাকুলের মনে ক্ষোভ জন্মে। শ্বশুরকে শায়েস্তা করতেই তার বাড়িতে চুরি করার পরিকল্পনা করে। এর জের ধরেই গত ৮ সেপ্টেম্বর রাতের কোনও এক সময়ে শ্বশুরের বাড়িতে গিয়ে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে। এর পর ২১ ইঞ্চি এলইডি টিভি ও একটি ফ্যান চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে পরের দিন শ্বশুর মনজু মিয়া থানায় লিখিত অভিযোগ দেন।

এ ঘটনায় পুলিশ ৯ সেপ্টেম্বর বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে জামাই রিজ্জাকুল মন্ডলকে নিজ বাড়ি থেকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে চুরি ঘটনা স্বীকার করে তার ক্ষোভের কথা জানান পুলিশকে। তার দেওয়া তথ্য মোতাবেক চুরি যাওয়া টিভি ও ফ্যান উদ্ধার করে শ্বশুরকে ফিরিয়ে দেয় পুলিশ।

ঘটনায় সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, শুক্রবার রিজ্জাকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চুরি যাওয়া টিভি ও ফ্যান মালিককে ফিরিয়ে দেয়া হয়েছে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS