• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চকলেট কিনে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩১
চকলেট কিনে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ
গ্রেপ্তারকৃত কবিরাজ কামাল

ঢাকার আশুলিয়ায় শিশুকে (৯) চকলেট কিনে দেয়ার কথা বলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামালকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি চাঁদপুর জেলার মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে কামাল হোসেন। তিনি কবিরাজি করতেন।

এ বিষয়ে আশুলিয়া থানা এস আই আল মামুন কবির জানান, ভুক্তভোগী শিশুর মা বাবা পোশাক শ্রমিক। তারা আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে ভাড়া থেকে কাখানায় চাকরি করতেন। প্রতিদিনের মতো ৩ আগস্ট ৯ বছরের মেয়েকে বাসায় রেখে কারখানায় কাজ করতে যায় বাবা- মা। এরপর মেয়েটি বাসার সামনে খেলা করছিল। এ সময় কবিরাজ তাকে চকলেট কিনে দেয়ার কথা বলে তার ওষুধের ফার্মেসিতে নিয়ে ধর্ষণ করে।

তিনি আরও জানান, ঘটনা জানাজানি হলে কবিরাজ আত্মগোপনে যায়। এ ঘটনায় ১৯ আগস্ট মামলা দায়ের হলে আসামি গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। পরে শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারায়ণগঞ্জে ২ শিশুকে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার  
দুই শিশুকে ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার
X
Fresh