Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

মমেক হাসপাতালে করোনায় ৫ জনের মৃত্যু

মমেক হাসপাতালে করোনায় ৫ জনের মৃত্যু
ফাইল ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনায় ২ জন ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ময়মনসিংহের ৪ জন ও নেত্রকোনার ১ জন রয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে সকালে এই তথ্য নিশ্চিত করেছেন করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান। এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে মমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ৩৫ জনের মৃত্যু হয়েছে। গত জুলাই ও আগস্ট মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ সদরের হারুন উর রশিদ (৯০) ও ফুলবাড়িয়া উপজেলার হাজি জসিম উদ্দিন (৮৩)। এছাড়াও ময়মনসিংহ সদরের আব্দুল হাকিম (৮০), ফুলপুর উপজেলার আবুল হোসেন (৬৫) এবং নেত্রকোনা সদরের জ্যোতিন্দ্র (৮৩) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।।

ডা. মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৮ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১১৪ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ১৯ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

সিভিল সার্জন নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানান, গত ২৪ ঘণ্টায় ৩৪৬টি নমুনা পরীক্ষায় ৩৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯.৫৪ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৪৫৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ১৭০ জন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS