Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি. আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:৩৬
আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫৯

মেয়েকে নির্যাতন, শ্বশুর-শাশুড়িকে ছুরিকাঘাত করলো জামাই 

মেয়েকে নির্যাতন, শ্বশুর-শাশুড়িকে ছুরিকাঘাত করলো জামাই 
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় জামাইয়ের ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন শ্বশুর ও শ্বাশুড়ি। বুধবার (০৮ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে সদর উপজেলার জাফরপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওই শ্বশুর আরটিভি নিউজকে জানিয়েছেন, আমার মেয়ের সঙ্গে পাশের গ্রামের জাফরপুরে জাহিদুল ইসলামের ছেলে আরিফ হোসেনের বিয়ে হয়। তারপর থেকে তাদের মাঝে ছোটখাটো বিষয় নিয়ে ঝামেলা হতে থাকে। কয়েকদিন আগে তাদের মাঝে আবারও ঝগড়া হয়। ওই সময় আমার মেয়েকে মারধর করে জামাই আরিফ হোসেন।

বিষয়টি আমার মেয়ে আমাদের জানালে মীমাংসার জন্য বুধবার বিকেলে আমি ও আমার স্ত্রী আমাদের মেয়ের জামাইয়ের বাড়ি যাই। সেখানে মীমাংসার এক পর্যায়ে রাত ৮টার দিকে জামাই আরিফ আমাদের উপর উত্তেজিত হয়ে এলোপাথাড়ি ছুরি দিয়ে জখম করে।পরে পরিবারের অন্যান্য সদস্যেরা আমাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে দেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান আরটিভি নিউজকে বলেন, আহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আহতদের মধ্যে শাশুড়ীকে যশোরে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান আরটিভি নিউজকে জানিয়েছেন, ওই ঘটনায় এখনও কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS