• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মায়ের মাথা ফাটিয়ে মামলার আসামি ক্লোজআপ তারকা সাজু

কুড়িগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:২৮
ক্লোজআপ তারকা সাজু মায়ের মাথা ফাটিয়ে মামলার আসামি 
সাজু আহমেদ

সম্পত্তির ভাগ বাটোয়ারা ও টাকার জন্য মা রানীজান বেগমের (৬৫) মাথা ফাটানোর ঘটনাকে কেন্দ্র করে ক্লোজআপ তারকা খ্যাত সাজু আহমেদের (৩২) বিরুদ্ধে থানায় দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে মামলাটি রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুড়িগ্রামের উলিপুর থানার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ কবির।

মো. ইমতিয়াজ কবির জানান, জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাজুর মা রানীজান বেগম বাদী হয়ে গত শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের করতে বলেন। অভিযোগটি সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম থানায় পৌঁছে দেন। পরে অভিযোগটি তদন্তের জন্য থানার এসআই মো. আনিসুর রহমানকে দায়িত্ব দেয়া হয়। তদন্তে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ার প্রতিবেদনের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে।

তিনি আরও বলেন, হত্যার উদ্দেশে গুরুতর জখমের অপরাধে দণ্ডবিধির ৩২৩, ৩২৬ এবং ৩০৭ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলার একমাত্র আসামি হচ্ছেন সাজু আহমেদ।

সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম জানান, সাজু এখন পান্ডুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাচ্ছেন। এ জন্য জমির ভাগ ও টাকার জন্য শুক্রবার দুপরের দিকে তার সামনে সাজু চাকু দিয়ে তার মার মাথা আঘাত করেন।

উল্লেখ্য, সাজুর মা রানীজান বেগম জেলা সদরের জেনারেল হাসপাতালের মহিলা সার্জারি বিভাগের ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তিনি গত শুক্রবার বিকেল ৩টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মাথার সামনের দিকে লম্বায় ৭ সেন্টিমিটার ফেটে যাওয়ায় ৭টি সেলাই দেয়া হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে শিক্ষক হত্যা মামলার আসামি গ্রেপ্তার
আগ্নেয়াস্ত্র-গুলিসহ ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার
নওগাঁয় গৃহবধূ হত্যা মামলার আসামি গ্রেপ্তার
৩২ মামলার আসামিকে কুপিয়ে হত্যা
X
Fresh