• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হাওড়ে নৌকায় নববধূকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা বহিষ্কার

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩৮
হাওড়ে নৌকায় নববধূকে ধর্ষণ, সেই ছাত্রলীগ নেতা রনি বহিষ্কার
ছাত্রলীগ নেতা রনি বহিষ্কার

সিলেটের হাওড়ে নৌকা ভ্রমণে যাওয়া নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হবিগঞ্জের লাখাই উপজেলা ছাত্রলীগের সদস্য সোলায়মান রনিকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রনিকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট সদ্যবিবাহিত স্বামী-স্ত্রীসহ ৩ জন লাখাই উপজেলার টিক্কাপুর হাওড়ে নৌকায় করে বেড়াতে যান। এ সময় স্বামীসহ ২ জনকে বেঁধে নববধূ ওই নারীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে গত বৃহস্পতিবার ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী।

এদিকে মামলার আগের রাতেই র‌্যাব ও পুলিশ লাখাই উপজেলার মোড়াকরি গ্রামের ইকবাল হোসেন ছোট্ট মিয়ার ছেলে ও উপজেলা ছাত্রলীগের সদস্য সোলায়মান রনি (২২), একই এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে মিঠু মিয়া (২১) এবং রুকু মিয়ার ছেলে শুভ মিয়াকে (১৯) গ্রেপ্তার করে।

মামলার বাকি ৫ আসামি হলেন, মোড়াকড়ি গ্রামের খোকন মিয়ার ছেলে মুছা মিয়া (২৬), বকুল মিয়ার ছেলে সুজাত মিয়া (২৩), পাতা মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২), ওয়াহাব আলীর ছেলে মুছা মিয়া (২০) ও মিজান মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৫)।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh