• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘সমালোচনাকারীদের রবি মাহমুদের বাড়ি দেখানো উচিত’

আরটিভি অনলাইন রিপোর্ট, পঞ্চগড়

  ১১ মে ২০১৭, ১৭:০৪

যারা আওয়ামী লীগ নেতাদের সমালোচনা করেন তাদেরকে রবি মাহমুদের বাড়ি দেখানো উচিত বলে মন্তব্য করলেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার সকালে গেলো মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় নিহত পঞ্চগড় জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি রবি মাহমুদের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে এসে এ মন্তব্য করেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, রবি মাহমুদ ছিলেন একজন নিবেদিত প্রাণ দেশপ্রেমিক রাজনীতিক। আওয়ামী লীগ নেতারা যে কতটা ত্যাগ স্বীকার করে রাজনীতি করেন রবি মাহমুদ হলেন তার উদাহরণ। দলই ছিল তার পরিবার। তাই তিনি ব্যক্তিগত জীবনে কিছুই করতে পারেননি।

তিনি বলেন, রবি মাহমুদের মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। আমিও এসেছি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে এবং খোঁজ-খবর নিতে। আমরা দোয়া করি, তার ছেলেরা যেন তারই মতো দেশপ্রেমিক ও ভালো মানুষ হতে পারে।

এ সময় আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক আমিরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গেলো মঙ্গলবার সন্ধ্যায় পঞ্চগড় সদর ইউনিয়ন আওয়ামী লীগের একটি অনুষ্ঠানে যোগ দিতে যাবার সময় পঞ্চগড়-ঢাকা মহাসড়কের হেলিপোর্ট এলাকায় সড়ক দুর্ঘটনায় ওই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবি মাহমুদ(৬০) নিহত হন। এছাড়া গুরুতর আহত হন অপর সহ-সভাপতি খবির উদ্দীন আহামেদ। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মৃত্যুকালে রবি মাহমুদ স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তার বড় ছেলে রাজিব রহমান ড্যাফোডিল ইউনিভার্সিটিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এবং ছোট ছেলে রাফিদ রহমান পঞ্চগড় বিপি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

কে/সি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh