• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভণ্ডপীরের নির্দেশে চোর প্রমাণে ১০১ কলস পানি যুবকের মাথায়

স্টাফ রিপোর্টার (পটুয়াখালী), আরটিভি নিউজ

  ০৩ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৬
ভন্ড পীরের নির্দেশে ১০১ কলস পানি যুবকের মাথায়
মনিরুল ইসলাম

পটুয়াখালীর বাউফলে ভণ্ডপীরের নির্দেশে মনিরুল ইসলাম নামের (২৫) এক যুবকের মাথায় ১০১ কলস পানি ঢেলে দেওয়া হয়েছে। টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে ওই কথিত পীরের কথা মতো রুটির সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে তার মাথায় এই পানি ঢালা হয়। পরবর্তীতে ওই যুবকের অবস্থা গুরুতর হলে বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থা খারাপ দেখে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য সঙ্গে সঙ্গে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। মনিরুল বাউফল পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডে মৃত কবির হোসেনের ছেলে।

মনিরুল ইসলামের স্ত্রী খালেদা বেগম অভিযোগ করে আরটিভি নিউজকে জানান, গত ২৫ আগস্ট একই এলাকার আমির হোসেন খানের বাসা থেকে ৩ লাখ ৬০ হাজার টাকা চুরি হয়। আমির হোসেন খান ফরিদপুরের এক কথিত পীরের কাছ থেকে রুটি পড়া এনে তার স্বামী মনিরুল ইসলামকে খাওয়ান। এর কিছু সময় পর তার স্বামী অসুস্থ হয়ে গেলে আমির হোসেন খান ওই কথিত পীরের মোবাইল নম্বরে ফোন করে বিষয়টি জানান। কথিত পীরের নির্দেশ অনুযায়ী তার স্বামীকে বুধবার সকালে পুকুর পাড়ে নিয়ে তার মাথায় ১০১ কলস পানি দেয়। এ অবস্থায় তার স্বামী অসুস্থ হওয়ার পরে তাকে প্রথমে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ডা. প্রশান্ত কুমার সাহাকে দেখানো হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবাবর পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা আরটিভি নিউজকে জানিয়েছেন, মনিরুল ইসলামকে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ প্রয়োগ করা হয়েছে। ওই অবস্থায় তার মাথায় একাধিকবার পানি দেয়ায় তিনি আরও অসুস্থ হয়ে গেছেন। তার অবস্থা খারাপ হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য তার স্বজনদের পরামর্শ দেয়া হয়েছে।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন আরটিভি নিউজকে জানিয়েছেন, বিষয়টি জানার পরে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। মনিরুল ইসলামকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা। ভিকটিমের পক্ষ থেকে অভিযোগ করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এমআই/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে পিটুনি
X
Fresh