• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খেলতে গিয়ে পেটে পাইপ ঢুকে যাওয়া সেই শিশুর মৃত্যু

আরটিভি নিউজ

  ০৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৯
খেলতে গিয়ে পেটে পাইপ ঢুকে সেই শিশুর মৃত্যু
শিশু ঐশী

বাসায় স্কেটিং সাইকেল নিয়ে খেলা করছিলো শিশু ঐশী (১২)। কিন্তু খেলতে গিয়ে হঠাৎ স্কেটিং সাইকেলের ২ ফিট লম্বা স্টিলের হ্যান্ডেলটির সম্মুখ ভাগ তার পেটে ঢুকে যায়।এর একদিন পর মৃত্যু কাছে হেরে গেলো শিশু ঐশী।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঐশীর মা সোনিয়া গণমাধ্যমকে জানান, অনেক চেষ্টা করেও মেয়েকে বাঁচাতে পারলাম না। আমার মেয়ে বাঁচতে চেয়েছিল। বলেছিল, আম্মু আমাকে বাঁচাও, আমার অনেক ব্যথা করছে, আমি আর সহ্য করতে পারছি না। রক্ত ম্যানেজ করে রাতে অপারেশন করা হয়েছে। সকালে আমার মেয়ে ঐশী চলে গেলো না ফেরার দেশে। আমাকে আর আম্মু আম্মু বলবে না।

ঢাকার মোহাম্মদপুরের মোহাম্মদিয়া হাউজিংয়ে শিশু ঐশীর বাসা। মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা কামাল হোসেন জানান, মোহাম্মদপুর মোহাম্মদিয়া হাউজিং লিমিটেডের চারতলা বাসা থেকে ঐশীকে উদ্ধার করা হয়। কয়েকটি হাসপাতাল ঘুরেও প্রাথমিক চিকিৎসা না পেয়ে তাকে বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল আহত ঐশীকে। পেটে পাইপ ঢুকে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয় শিশুটির। কিন্তু শেষ পর্যন্ত না ফেরার দেশে চলে গেলো শিশু ঐশী।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বাসায় স্কেটিং সাইকেল নিয়ে খেলার সময় সাইকেলের প্রায় ২ ফিট লম্বা স্টিলের হ্যান্ডেলটির সম্মুখভাগ তার পেটে ঢুকে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে নিয়ে আসা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

এমএন/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
X
Fresh