• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে রাতে প্রেমিকার ঘরে প্রেমিক, গাছের সঙ্গে বেঁধে মারধর

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২১, ০৯:০৮
প্রেমিকার ডাকে রাতে সাড়া দিতে গিয়ে মার খেলেন প্রেমিক
প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজী উপজেলার পাইকপাড়া গ্রামে জন্মদিনের উপহার দিতে রাতে প্রেমিকার বাড়িতে ঢুকে চুরির অভিযোগে পিটুনি খেয়েছেন এক প্রেমিক। রোববার (২৯ আগস্ট) রাতে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, প্রেমিকের নাম হামিদুর রহমান আজাদ। প্রেমিকার পরিবার প্রেমিক আজাদকে আটক করে গাছের সঙ্গে বেঁধে ছবি তুলে ‘চোর’ আখ্যা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে। এ ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে পাল্টাপাল্টি মামলা করা হয়েছে। এরই মধ্যে প্রেমিক আজাদ ও প্রেমিকার ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের সোমবার (৩০ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সূত্র জানায়, উপজেলার বগাদানা ইউনিয়নে দুই ভাই বোনকে প্রাইভেট পড়াতেন আজাদ। প্রায় দুই বছর ধরে ওই স্কুলছাত্রীর সঙ্গে আজাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকার যোগসাজশে রোববার (২৯ আগস্ট) রাত ২টায় ওই ছাত্রীকে জন্মদিনের উপহার দিতে ঘরের ভেতরে প্রবেশ করেন আজাদ।

প্রেমিকার বাবা ও তার ভাই টের পেয়ে আজাদকে আটক করে পিটিয়ে ঘরের সামনে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখে। এর পর প্রেমিকার ভাই আজাদের খুঁটিতে বাঁধা ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন। ফেসবুকে দেয়া পোস্টে তিনি উল্লেখ করেন ‘তাকিয়া বাজারে আশরাফ আলী কবিরাজের বাড়িতে স্বর্ণচোর ধরা খেয়েছে। রাত ৩টায় দরজা ভেঙে ঘরে ঢুকেছে, পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ।’ খবর পেয়ে পুলিশ প্রেমিক আজাদকে উদ্ধার করে। এর পর সোনাগাজী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়।

আজাদের বাবা বেলাল হোসেন অভিযোগ করেন, প্রাইভেট পড়ানোর সূত্র ধরে তার ছেলের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার (২৯ আগস্ট) মেয়েটির জন্মদিন ছিল। মেয়েটি বিষয়টি তার ছেলেকে জানালে সে দুই প্যাকেট লজেন্স ও একটি কলম উপহার নিয়ে যায়। রাতে সেখানে খাওয়া-দাওয়াও করে। কিন্তু রাতে তার ছেলেকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করে ওই ছাত্রীর পরিবার। দরজা ভেঙে ঘরে প্রবেশ করে কথিত স্বর্ণ চুরির অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিও ছড়িয়ে দেয়। তাই তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে ওই ছাত্রীর ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছেন।

মেয়ের বাবা অভিযোগ করেন, দীর্ঘ দুই বছর ধরে আজাদ তার স্কুলপড়ুয়া মেয়েকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছে। তিনি ও তার মেয়ে বিয়ে ও প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আজাদ রোববার (২৯ আগস্ট) রাতে কৌশলে ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম বলেন, স্কুলছাত্রীর বাবা তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আজাদের বিরুদ্ধে মামলা করেছেন। আর খুঁটির সঙ্গে বেঁধে ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে ওই ছাত্রীর ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ছেলের বাবা।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
X
Fresh