• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কয়েল জ্বালিয়ে রেললাইনে ঘুম, প্রাণ গেলো দুই যুবকের

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ আগস্ট ২০২১, ১৯:২৯
কয়েল জ্বালিয়ে রেললাইনে ঘুম, প্রাণ হারালেন তারা 
ফাইল ছবি

গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ ট্রেনে কাটা পড়ে দুই ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (২৯ আগস্ট) দুপুরে ওই এলাকার রেললাইনের ওপর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামে মো. ওমর মোল্যার ছেলে মো. টমাস মোল্যা (২৯) ও নড়াইল জেলার কালিয়া উপজেলার চালিতাতলা গ্রামের মো. গোলাম মোল্যার ছেলে মো. সবুর মোল্যা (৪০)।

রাজবাড়ী রেল পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, নিহত মো. টমাস ও মো. সবুর প্রতিদিনের মতো রাতে রেললাইনের পাশের জলাশয়ে মাছ শিকার করতে যান। এ সময় তারা পাশের একটি চায়ের দোকান থেকে চা খেয়ে মশার কয়েল নিয়ে মাছ ধরতে যান। পরে তারা কয়েল জ্বালিয়ে মাছ ধরার এক ফাঁকে রেললাইনের ওপর ঘুমিয়ে পড়েন। কিন্তু তারা বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেন। এদিকে স্থানীয় লোকজন রেললাইনের ওপর তাদের কাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেন। পরে রাজবাড়ী রেল পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন তারা
কার রেসিং দেখতে গিয়ে প্রাণ হারালেন সাতজন দর্শক
সমুদ্রের রোমাঞ্চকর গল্প বলেন তারা, শোনান গান
ময়মনসিংহে ২ বাসের সংঘর্ষ : নিহতদের পরিচয় মিলেছে  
X
Fresh