• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে যুবলীগ নেতা হত্যার ঘটনায় মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মে ২০১৭, ১৫:২৩

চট্টগ্রামের ফটিকছড়িতে যুবলীগ নেতা মোহাম্মদ এনামের হত্যার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার রাত আড়াইটার দিকে এনামের মা হালিমা খাতুন বাদী হয়ে ফটিকছড়ি থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেন। এনামের পিতার নাম মোহাম্মদ সেকান্দার।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক নুরুল করিম আরটিভি অনলাইনকে জানান, মঙ্গলবার রাতে এনামের মা মামলা করেছেন। আসামি চিহ্নিত না হয়নি। এনামের মা কাউকে সন্দেহ করে কিনা সেব্যাপারে কথা বলে পরবর্তী কার্যক্রম চালাবো। এ হত্যার সঙ্গে জড়িত কাউকে এখনো পর্যন্ত গ্রেপ্তার করতে পারিনি।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ইউসুফ মিয়া আরটিভি অনলাইনকে জানান, ঘটনার পর থেকে পুলিশ সতর্ক রয়েছে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত সেটা খতিয়ে দেখা হচ্ছে।

গেলো ৯ মে মঙ্গলবার ফটিকছড়ি উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ এনামের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে ফটিকছড়ি থানা পুলিশ। ওইদিন রাত ৮টার দিকে উপজেলার জাফতনগরের পশ্চিম জাহানপুর এলাকার একটি সেতুর নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এনাম একই উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের আকবর আলি পন্ডিত বাড়ির মোহাম্মদ সেকান্দারের ছেলে।

পুলিশ জানায়, ৮ মে সোমবার রাত ৮টার দিকে এনামকে কয়েকজন দুর্বৃত্তরা তুলে নিয়ে যায় থানায় এমন অভিযোগ করেন এনামের স্ত্রী। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে উদ্ধার অভিযান চালালে এনামের বস্তা বন্দি লাশ পাওয়া যায়।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh