• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইমামকে কোপানোর ঘটনায় মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মে ২০১৭, ১২:২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আহমদিয়া সম্প্রদায়ের মসজিদের ইমাম মোস্তাফিজুর রহমানকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার রাতে আহমদিয়া সম্প্রদায়ের মুখপাত্র হাজারী আল মুনির বাদী হয়ে মামলাটি করেন। ইমামকে কোপানোর ঘটনায় গ্রেপ্তার হওয়া আব্দুল আহাদ মোহাম্মদ উল্লাহসহ অজ্ঞাত আরো ২ জনকে আসামি করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান বলেন, আহমদিয়া সম্প্রদায়ের পক্ষে হাজারী আল মুনির থানায় অভিযোগ করেছেন। মঙ্গলবার রাতেই সেটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। প্রধান আসামি আব্দুল আহাদ মোহাম্মদ উল্লাহ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সে সুস্থ হলেই জিজ্ঞাসাবাদ করে বাকি আসামিদের নাম জানা যাবে।

তিনি বলেন, তদন্তের স্বার্থে আব্দুল আহাদের স্ত্রী জোসনারা বেগম, দুই ভাই আইনুদ্দিন ও মাইনুদ্দিনকে মঙ্গলবারই তার নিজ বাড়ি থেকে আটক করে গোয়েন্দা হেফাজতে নেয়া হয়েছে। অপর আসামিদের খুব দ্রুত আটক করা হবে।

সোমবার রাত পৌনে ৯টার দিকে ঈশ্বরগঞ্জের সরিষা এলাকার কানপুর গাংপাড়া আহমদিয়া সম্প্রদায়ের মসজিদের ইমাম মোস্তাফিজুর রহমানকে কুপিয়ে জখম করে ৩ দুর্বৃত্ত। উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh