• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবি: ২০ হাজার টাকা করে পাবে নিহতের পরিবার

আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২১, ২৩:৪৮
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবি: ২০ হাজার টাকা করে পাবে নিহতের পরিবার
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবি: ২০ হাজার টাকা করে পাবে নিহতের পরিবার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবোঝাই ট্রলারের সঙ্গে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ২০ জন মারা গেছে। নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

শুক্রবার বিকেলে উপজেলার সিমনা-ব্রাহ্মণবাড়িয়া সড়কের ভাতেরখলা এলাকার লইসকা বিলে এ ঘটনা ঘটে। ট্রলারটিতে শতাধিক যাত্রী ছিল বলে জানা গেছে। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। এখন পর্যন্ত ২০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে নারী ও শিশু রয়েছে ১০ জন।

এছাড়াও ট্রলারডুবির ঘটনায় আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। হতাহতদের উদ্ধারে উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শী আলী আক্তার রিজভী বলেন, জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশে রওনা হয়। লইসকা বিল এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে এতে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলছে।

খবর পেয়ে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান ও পুলিশ সুপার মোঃ আনিসুর রহমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান, জেলা প্রশানের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমির আয়োজনে বৈশাখী উৎসব
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
X
Fresh