• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভিশন ২০৩০ ধাপ্পাবাজির ভেলকিবাজির : খাদ্যমন্ত্রী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, ময়মনসিংহ

  ০৯ মে ২০১৭, ১৫:১৬

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভিশন ২০৩০ ধাপ্পাবাজি ও ভেলকিবাজির। কেবলমাত্র কথা বললে চলবে না তা বাস্তবায়ন করতে হবে। বললেন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার সকালে ময়মনসিংহের টাউন হলে অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়নে জনসচেতনতা নামে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের টার্গেট করেছিলেন, আজ তা বাস্তবায়িত হয়েছে। আমাদের টার্গেট ২০২১ সালে মধ্যম আয়ের দেশ, ২০৪১ সালে উন্নত দেশে উন্নীত হওয়া। এখন আমাদের দায়িত্ব, দেশের মানুষকে নিরাপদ খাদ্য প্রাপ্তির যে অধিকার সেটা নিশ্চিত করা।

তিনি বলেন, উৎপাদন ও প্রক্রিয়াজাত থেকে শুরু করে খাবার টেবিল পর্যন্ত নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে। আর এজন্য নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আব্দুল ওয়াদুদ দারা এমপি, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুল হক, জেলা প্রশাসক খলিলুর রহমান।

এর আগে নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়নে জনসচেতনতা শীর্ষক একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শেষ হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh