• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভালোবেসে বিয়ে, ৩ মাস পর স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ আগস্ট ২০২১, ২০:১৪
স্বামী-স্ত্রী একই সঙ্গে বিষপান করে আত্মহত্যা 
ফাইল ছবি

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার জোড়াদাহ ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে স্বামী ও স্ত্রী একই সঙ্গে বিষপান করে আত্মহত্যা করেছে। রোববার (২২ আগস্ট) বিকলে ওই ইউনিয়নের বেলতলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রোববার (২২ আগস্ট) দুপুরে রাহিনের শ্বশুরবাড়ির লোকজন বাড়িতে আসা নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে বিকেলে তারা নিজেদের ঘরে একসঙ্গে বিষ পান করেন। এ সময় প্রতিবেশীরা সংবাদ পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখান আঁখি খাতুনের মৃত্যু হয়। আর স্ত্রীর মৃত্যুর প্রায় ২০ মিনিট পর বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন ইসলাম।

রাহিনের মা মঞ্জিলা খাতুন জানান, প্রায় ৩ মাস আগে তার ছেলে রাহিন নিজে পছন্দ করে আঁখিকে বিয়ে করেন। তাদের মধ্যে পূর্বপরিচয় ছিল। বিয়ের পর আঁখির বাবার বাড়ির লোকজন প্রায়ই তাদের বাড়িতে আসত। এ নিয়ে তার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো।

তিনি আরও জানান, রোববার (২২ আগস্ট) দুপুরে আঁখি রাহিনকে তার ভাবি আসবেন বলে জানান। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। পরে বেলা ৩টার দিকে তারা কৃষিজমিতে দেয়ার জন্য ঘরে থাকা বিষপান করেন। প্রতিবেশীদের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের মৃত্যু হয়।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মাল্লা জানান, পারিবারিকভাবে সমস্যার জের ধরে তারা বিষ পান করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
রাজধানীতে চীনের মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা
X
Fresh