• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ আগস্ট ২০২১, ১৭:১৫
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন
প্রতীকী ছবি

পাবনার ভাঙ্গুড়া উপজেলার মেন্দা পূর্বপাড়া গ্রামের প্রেমিক আশিক হাসান টিপুর বাড়িতে দুইদিন ধরে বিয়ের দাবিতে অনশন করছেন প্রেমিকা স্বর্ণা খাতুন (১৯)।

শনিবার (২১ আগস্ট) ভোর থেকে মেন্দা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা চলছে। অভিযুক্ত প্রেমিক উপজেলার মেন্দাপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে আশিক হাসান টিপু। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য।

ভুক্তভোগী স্বর্ণা খাতুন আরটিভি নিউজকে জানান, গত দুই বছর হলো টিপুর সঙ্গে তার পরিচয়। এই পরিচয়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের সুবাদে টিপু তাকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। এমনকি বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। এখন বিয়ের কথা বললে সে পাশ কাটিয়ে চলে।

এদিকে গত শুক্রবার টিপু ছুটিতে আসলে স্বর্ণা তাকে বিয়ের জন্য চাপ দেয়। এতে সে রাজি না হওয়ায় তার বাড়িতে বিয়ের জন্য দুইদিন ধরে অনশন করছে। বিয়ে না করে বাড়ি ফিরবে না বলে স্বর্ণা সাফ জানিয়েছে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফয়সাল বিন আহসান আরটিভি নিউজকে জানান, বিষয়টি শুনেছি। তবে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে বিষপানে কলেজছাত্রীর আত্মহত্যা 
প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা
গাজায় গণহত্যার প্রতিবাদে রাবিতে অনশন
স্ত্রীর স্বীকৃতি পেতে পুলিশের বাড়িতে কলেজছাত্রীর অনশন
X
Fresh