• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ছাগল চুরি করে মোটরসাইকেলে পালাতে গিয়ে দুই ভাই আটক

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২১, ১৯:০৭
ছাগল চুরি করে মোটরসাইকেলে পালাতে গিয়ে দুই ভাই আটক
পালাতে গিয়ে দুই ভাই আটক

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মোটরসাইকেল নিয়ে ছাগল চুরি করার সময় দুই ভাইকে ধাওয়া করে আটক করেছে এলাকাবাসী।

শনিবার (২১ আগস্ট) দুপুরে ওই দুই ভাইকে লালমনিরহাট জেলা হাজতে পাঠানো হয়েছে বলে আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (২০ আগস্ট) বিকেলে আদিতমারী উপজেলার স্বর্ণামতি সেতুর পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে।

আটককৃত দুই ভাই হলেন, কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোশারফ হোসেন পবন (৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন (৩২)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মোটরসাইকেলযোগে শুক্রবার (২০ আগস্ট) বিকেলে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক হয়ে কালীগঞ্জ ফিরছিলেন মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপন। আদিতমারী উপজেলার স্বর্ণামতি সেতুর পূর্ব পাড়ে স্থানীয় জামিনুর রহমান ছাগলগুলোকে ঘাস খাওয়াচ্ছিলেন।

তিনি আরও বলেন, হঠাৎ মোটরসাইকেলে দুই ভাই এসে একটি ছাগল তুলে নিয়ে পালিয়ে যায়। এ সময় ছাগল মালিকের চিৎকারে দুই ভাইকে সেতুর পশ্চিম পাড়ের লোকজন আটকানোর চেষ্টা করে ব্যর্থ হন। এর পরে সেতুপাড়ের লোকজন তার পেছনে মোটরসাইকেল ধাওয়া করে হাসিমের তেল পাম্প এলাকায় গিয়ে ছাগলসহ দুই ভাইকে আটক করে। এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাগল ও মোটরসাইকেলসহ তাদের আটক করেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাগল চুরি করতে গিয়ে খেলনা পিস্তলসহ যুবক গ্রেপ্তার
‘ছাগল চুরি দেখে ফেলায় রণজিৎকে হত্যা’
পালাতে গিয়ে ভবনের পাইপে আটকা, অতঃপর...
X
Fresh