• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আল্লামা শফীর কবরের পাশেই বাবুনগরীকে দাফন করা হবে

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২১, ১৮:৩৪
আল্লামা শফীর কবরের পাশেই বাবুনগরীকে কবর দেয়া হচ্ছে
ফাইল ছবি

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীকে হেফাজতে ইসলামের প্রয়াত আমির শাহ আহমদ শফীর কবরের পাশেই কবর দেয়া হচ্ছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, ১০ থেকে ১২ জন লোক আল্লামা জুনায়েদ বাবুনগরীর কবর তৈরিতে ব্যস্ত। সাবেক আমির শাহ আহমদ শফীর কবরের পাশেই চিরায়িত হবেন হেফাজতের বর্তমান আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরিস আরটিভি নিউজকে বলেন, হেফাজতের সাবেক আমীর আল্লামা শাহ আহমদ শফীর কবরের পাশেই বাবুনগরীকে দাফন করা হবে। এখন কবর খনন করার কাজ চলছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। এরপর ২টার দিকে তার মরদেহ হাটহাজারী মাদরাসায় আনা হয়। মাদরাসায় ২ ঘন্টা রাখার পর লাশ নিয়ে যাওয়া হয় তার গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। সেখান থেকে সন্ধ্যার পর লাশ হাটহাজারীতে নিয়ে আসার কথা রয়েছে। এর আগে বেলা ১১টার দিকে হাটহাজারী মাদরাসা থেকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রামে চিকিৎসার জন্য নেয়া হয়।

উল্লেখ, রাত ১১ টায় হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসায় তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৭ কবরের মাটি সরানো, এলাকায় চাঞ্চল্য
বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত অবন্তিকা
একসঙ্গে মৃত্যুর ইচ্ছা পূরণ হলো দম্পতির, শায়িত হলেন পাশাপাশি
কবিরাজি চিকিৎসায় শিশুর মৃত্যু, কবর থেকে তোলা হলো মরদেহ
X
Fresh