• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

‘আমি কাউকে টিকা পুশ করিনি, শুধু ছবি তুলেছি’

আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২১, ১৩:২৮
'আমি কাউকে টিকা পুশ করিনি, শুধু ছবি তুলেছি'
'আমি কাউকে টিকা পুশ করিনি, শুধু ছবি তুলেছি'

ধামরাইয়ে করোনার গণটিকা দান কর্মসূচিতে স্বাস্থ্যকর্মীর পরিবর্তে পৌরসভার মেয়র গোলাম কবির নিজেই এক ব্যক্তিকে টিকা পুশ করেছেন বলে অভিযোগ উঠেছে। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় আলোচনা-সমালোচনা।

তবে মেয়র তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেছেন, আমি কাউকে টিকা পুশ করিনি, শুধু ছবি তুলেছি। শনিবার (০৭ আগস্ট) সকালে ধামরাই পৌরসভা ভবনের টিকাকেন্দ্রে এ ঘটনা ঘটে।

ভাইরাল সে ছবিতে দেখা যায়, মেয়র গোলাম কবির মাস্ক থুতনিতে রেখে সিরিঞ্জে টিকা নেন। পরে এক ব্যক্তির ডান হাতে টিকা দিচ্ছেন। এ সময় তার পাশে উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফাত আরাসহ ১০-১৫ জন দাঁড়িয়ে ছিলেন।

চিকিৎসকরা জানান, স্পর্শকাতর এসব বিষয় প্রশিক্ষণ ছাড়া কখনো কারও করা উচিত নয়। এসব স্বাস্থ্যকর্মীদের কাজ অন্য কারো না করাই ভালো।

এ বিষয়ে মেয়র গোলাম কবীর দাবি করে বলেন, আমি কাউকে টিকা পুশ করিনি। ছবি তুলেছি মাত্র। আর এই ছবি সাংবাদিকদের অনুরোধেই তোলা হয়েছে। সেখানে ইউএনও, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফাত আরা বলেন, টিকার উদ্বোধনের সময় তিনি সেখানে ছিলেন। তবে মেয়র ছবি তোলার জন্যই দাঁড়িয়েছিলেন, টিকা পুশ করেননি। সেখানে আমাদের স্বাস্থ্যকর্মী ছিলেন। মেয়রের টিকা পুশ করতে দেওয়ার কোনও সুযোগ নেই।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনা টিকা প্রত্যাহার করছে অ্যাস্ট্রাজেনেকা
দ্রুত ছড়াতে সক্ষম করোনার নতুন ভ্যারিয়েন্ট ফ্লার্ট
সংসদে ঢুকতে বাধা দেওয়ায় লতিফ সিদ্দিকীর ক্ষোভ
করোনার টিকার পার্শ্ব প্রতিক্রিয়ায় অভিনেতার হার্ট অ্যাটাক!
X
Fresh