• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ১৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২১, ১০:২৫
রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ১৫ জনের মৃত্যু
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১৫ জন মারা গেছেন। এরমধ্যে করোনায় ৫ জন এবং উপসর্গ নিয়ে ৮ জন ও ২ জন করোনা নেগেটিভ হওয়ার পরে তাদের প্রাণহানি হয়েছে। এ নিয়ে ৬৭তম দিনে রামেকে সবমিলিয়ে ৯৯৬ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (০৬ আগস্ট) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় যে ১৫ জন মারা গেছেন তাদের মধ্যে রাজশাহীর ৮, নাটোর ২ পাবনা ২, চাঁপাইনবাবগঞ্জ, কুষ্টিয়া ও নওগাঁ ১ জন করে মারা গেছেন। মৃতদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরটিভি নিউজকে আরও বলেন, গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ৫২৯ জনের আর করোনা শনাক্ত হয়েছে ১২৬ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৩ দশমিক ৮১ ভাগ।

এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দফায় দফায় ওয়ার্ড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনিটে ২০টি আইসিইউসহ শয্যা সংখ্যা রয়েছে ৫১৩টি এরমধ্যে রোগী ভর্তি রয়েছে ৪০৩ জন আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪৭ জন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে
ছাগলে আম গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১
রাজশাহীতে গরমে বাড়ছে ডায়রিয়া রোগী, বেশির ভাগই শিশু
X
Fresh