• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে আ.লীগ নেতার উপর হামলা, মুমূর্ষু অবস্থায় ঢাকায় প্রেরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২১, ১০:২৮
লক্ষ্মীপুরে আ.লীগ নেতার উপর হামলা, মুমূর্ষু অবস্থায় ঢাকায় প্রেরণ
ফাইল ছবি

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের স্থানীয় নেতা হারুনুর রশিদের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এসময় তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও গুলিবিদ্ধ করে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে। পরে মুমূর্ষু অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তির পর বুধবার রাত সাড়ে ১০টার দিকে অবস্থার অবনতিতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের আলমপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পুলিশ বলছে, সিএনজিতে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

আহত হারুন স্থানীয় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৃত হোসেন আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী, স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় আওয়ামী লীগ নেতা হারুন তার বাড়ির পাশে চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ সিএনজি করে ৪-৫ জনের সন্ত্রাসী দল এসে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে এলোপাথাড়ি কুপিয়ে তার দুই হাতের কবজি, পা ও মাথা রক্তাক্ত জখম করে। আতঙ্ক ছড়াতে কয়েকটি ফাঁকা গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটানো হয় বলে জানান স্থানীয়রা।

পরে তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে লক্ষ্মীপুর হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর অবস্থার অবনতিতে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, আওয়ামী লীগ নেতার উপর সন্ত্রাসী হামলায় বিএনপি জামায়াত জড়িত। তারা শান্তিপূর্ণ পরিবেশকে আবারো নষ্ট করতে চাইছে। জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সিএনজিযোগে এসে দুর্বৃত্তরা এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
ব্যবসায়ী নেতার মৃত্যুতে আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম বন্ধ
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh