• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রামেক হাসপাতালে ক'রোনা ইউনিটে আরও ১৪ জনের মৃ'ত্যু

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ০৯:১৪
রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ১৪ জনের মৃত্যু
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১৪ জন মারা গেছেন। এরমধ্যে করোনায় ৪ জন এবং উপসর্গ নিয়ে ৮ জন ও ২ জন করোনা নেগেটিভ হওয়ার পরে তাদের প্রাণহানি হয়েছে। এ নিয়ে ৬৫ তম দিনে রামেকে সবমিলিয়ে ৯৬৪ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (০৪ আগস্ট) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় যে ১৪ জন মারা গেছেন তাদের মধ্যে রাজশাহীর ৪, নাটোর ৪, নওগাঁ ২, চাঁপাইনবাবগঞ্জ, কুষ্টিয়া ও চুয়াড়াঙ্গায় ১ জন করে মারা গেছেন। মৃতদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরটিভি নিউজকে আরও বলেন, গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ৩৩৭ জনের আর করোনা শনাক্ত হয়েছে ৮৪ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৪ দশমিক ৯২ ভাগ।

এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দফায় দফায় ওয়ার্ড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনিটে ২০টি আইসিইউসহ শয্যা সংখ্যা রয়েছে ৫১৩টি এরমধ্যে রোগী ভর্তি রয়েছে ৪০২ জন আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪৪ জন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৪ জনের করোনা শনাক্ত
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
X
Fresh