• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চিকিৎসা নিতে এসে হাসপাতালে সংঘর্ষ, চিকিৎসকসহ আহত তিন

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ০৮:৫৭
নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে
মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নেত্রকোনা (ফাইল ছবি)

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে আহত দুপক্ষ চিকিৎসা নিতে গিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দায়িত্বরত তিন জন স্টাফ আহত হয়েছেন।

আহতরা হলেন- জরুরি বিভাগের দায়িত্বরত ডা. জান্নাতুন নেচ্ছা চাঁদনী, সেকমো মোঃ শাহজাহান সিরাজ ও ইমার্জেন্সি এটেন্ডেন্ট মো. সুমন।

এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- উপজেলার কলেজ রোড এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে মিটু (২৮) এবং টেঙ্গাপাড়া এলাকার সারোয়ার ভেন্ডারের ছেলে রাজন (২৫)।

গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় হাসপাতাল চত্বরে জরুরি বিভাগে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়াও হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার ও জানালার কাঁচ ভেঙে দিয়েছে হামলাকারীরা।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা নিয়ে দুইপক্ষের সংঘর্ষ হয়। পরে উভয়পক্ষের লোকজন হাসপাতালে চিকিৎসা নিতে এলে সন্ধ্যার পর জরুরি বিভাগে আবার সংঘর্ষ শুরু হয়। এতে চিকিৎসকসহ ৩ জন আহত হন। এসময় অক্সিজেন সিলিন্ডার ও জানালার কাঁচ ভাঙচুর করে হামলাকারীরা।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান, বারহাট্টা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। বর্তমানে হাসপাতালে পুলিশি টহল রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর মোহাম্মদ শামসুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় তিনি বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫-২০ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখন পর্যন্ত দুইজনকে আটক করা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার 
পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
কাভার্ডভ্যানের চাপায় চিকিৎসক নিহত
X
Fresh