• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রতারণা করে দৈ’হিক সম্পর্ক করাই তার নেশা!

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২১, ১৫:১৮
প্রতারণা করে দৈহিক সম্পর্ক করাই তার নেশা!
আটককৃত সাদ্দাম হোসেন

নওগাঁয় ভুয়া ডিসি, পুলিশ সুপার, ডাক্তার ও সেনাবাহিনীসহ বিভিন্ন পেশার পরিচয়দানকারী সাদ্দাম হোসেন নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া। একই দিন ভোরে শহরের একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি যশোর জেলার ঝিকরগাছা থানার আটুলিয়া গ্রামের কাওছার আলীর ছেলে সাদ্দাম হোসেন।

তিনি বলেন, সাদ্দাম হোসেন বিভিন্ন সুন্দরী মেয়েদের পটানোর কৌশল হিসাবে নিজের লাইফ স্টাইল চেঞ্জ করে। সে একেক সময়ে একেক মেয়ের কাছে বিভিন্ন পেশার পরিচয় দিয়ে প্রেমের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক স্থাপন করে বড় অংকের টাকা লুটে নেয়। এর আগে প্রতারণা করে দুটি বিয়েও করে। একই সঙ্গে দুই স্ত্রীর ঘরে তার পুত্র ও কন্যা সন্তান রয়েছে।

এদিকে জেলার এক মহিলা ভাইস চেয়ারম্যানের নিকট থেকে প্রতারণা করে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়ার পর গা ঢাকা দেয়। পরে মহিলা ভাইস চেয়ারম্যান জানতে পারে শহরের একটি আবাসিক হোটেলে তার স্ত্রীসহ অবস্থান করছে সাদ্দাম। তার অভিযোগের প্রেক্ষিতে স্ত্রীসহ একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে সদর মডেল থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে। এবং বিজ্ঞ আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড চাওয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতারণা করে গড়া অর্থ-সম্পদ সব ফ্রিজ হবে : সিআইডি প্রধান
পেট্রোল-অকটেনের দাম ৩-৪ টাকা কমিয়ে প্রতারণা করেছে সরকার : আলাল
X
Fresh