• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পুলিশ কর্মকর্তা বাবাকে স্যালুট সেনা কর্মকর্তা মেয়ের

আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ১৮:৫১
পুলিশ কর্মকর্তা বাবাকে স্যালুট সেনা কর্মকর্তা মেয়ের
পুলিশ কর্মকর্তা বাবাকে স্যালুট সেনা কর্মকর্তা মেয়ের

বাবা হলেন বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই), তার মেয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন। নিজে দেশের কাজে নিয়োজিত থেকে মেয়েকেও দেশের কাজে যোগদানের যোগ্য করে গড়ে তুলেছেন। সম্প্রতি বাবা-মেয়ে উভয় উভয়কে স্যালুট দিলেন। দেশ সেবায় নিয়োজিত দুই বাহিনীর এ দুই কর্মকর্তার স্যালুট দেয়ার এ ছবিটি দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছে বাবা-মেয়ে।

বাবা পুলিশের এসআই আব্দুস সালাম বর্তমানে কর্মরত রয়েছেন রংপুরের গঙ্গাচড়া মডেল থানায় কর্মরত।

বাবা-মেয়ের এই বিরল দৃশ্যটি ক্যামেরাবন্দি করে পোস্ট করা হয়েছে জেলা পুলিশ রংপুরের ফেসবুক পেইজে। পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে দেশের কাজে নিয়োজিত বাবা-মেয়ের ছবি। এতে অনেকেই মন্তব্য করেছেন- গর্বিত বাবার-গর্বিত মেয়ে।

ছবির পুলিশ কর্মকর্তা হলেন রংপুরের গংগাচড়া থানার এসআই আব্দুস সালাম। তার মেয়ে ডা. শাহনাজ পারভিন সেনাবাহিনীর ক্যাপ্টেন। পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, 'অভিনন্দন! পিতা সাব-ইন্সপেক্টর আব্দুস সালাম, গংগাচড়া থানা, রংপুর ও মেয়ে ক্যাপ্টেন ডা. শাহনাজ পারভিনকে। সন্তানের কাছে ধৈর্য, কষ্ট সহিষ্ণু ও নৈতিক আদর্শের প্রতীক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারলেই শুধু এ ধরনের অসাধারণ মুহূর্তের উদ্ভব হয়। জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে আবারও পিতা ও কন্যাকে আন্তরিক অভিনন্দন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা ডিম দিয়ে ইফতার তৈরি, ৩ হোটেলকে জরিমানা
চলন্ত মেট্রোতে রং মেখে দুই তরুণীর কাণ্ড, অতঃপর...
ফের ফেসবুকে সমস্যা
পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, আহত ৫
X
Fresh