• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ডাকাত আ'তঙ্কে রাতভর মসজিদে মাইকিং

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ১৭:৪২
ডাকাত আতঙ্কে রাতভর মসজিদে মাইকিং
ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়ায় গোটা উপজেলায় নির্ঘুম রাত কাটে মানুষের। ডাকাত আতঙ্কে জানমাল রক্ষা করতে রাত জেগে পাহারা দিয়েছে এলাকাবাসী। রাতে বিদ্যুৎ না থাকায় জনগণের সন্দেহ আরও বেড়ে যায়।

রোববার (১ আগস্ট) রাতে উপজেলার মামুদনগর ইউনিয়নের বাড়ীগ্রামে ডাকাত পড়েছে বলে স্থানীয় ইউপি সদস্য প্রথমে মসজিদে মাইকিং করে জনগণকে সর্তক করে। এ খবরটি মুহূর্তের মধ্যে গোটা উপজেলায় ছড়িয়ে পড়লে মসজিদে মসজিদে মাইকিং করা হয়। এতে জনমনে ডাকাত আতঙ্ক বিরাজ করে। খবর পেয়ে নাগরপুর থানা পুলিশ বাড়ীগ্রাম এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে টহল জোরদার করেছে।

মামুদ নগর ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, আমার ইউনিয়নের বাড়ীগ্রামে ডাকাত পড়েছে এ খবরের সূত্রপাত হয়। খবরটি আমার ইউপি সদস্য আনোয়ার হোসেন প্রথমে মসজিদে মাইকিং করেন। পর্যায়ক্রমে কলমাইদ, শুনশি, বেলতৈল, মেঘনা, চারাবাগ, পংবাইজোড়া ও বেটুয়াজানী গ্রামের মসজিদে মাইকিং করে ডাকাতের বিষয়টি প্রচার করা হয়। এরপর নাগরপুর সদরসহ গোটা উপজেলা জুড়ে ডাকাত হওয়ার সম্ভাবনা রয়েছে এমনটা প্রচারে মাইকিং করা হয়।

মামুদনগর ৯নং ওয়ার্ড সদস্য মো. আনোয়ার হোসেন আরটিভি নিউজকে বলেন, পাবনা ও সিরাজগঞ্জ থেকে ৫ থেকে ৬ জন অপরিচিত লোক বাড়ীগ্রামের রাস্তার মোড়ে আসেন। সেখানে তারা চা পান করেন আর ফোনে কথা বলতে থাকেন। তাদের গতিবিধি সন্দেহজনক বলে মনে হয়। পরে তাদেরকে সেখানে আর দেখতে না পেয়ে মসজিদে মাইকিং করি সর্তক হওয়ার জন্য।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন আরটিভি নিউজকে জানিয়েছেন, ডাকাতের খবরটি নিছক গুজব ছাড়া আর কিছুই না। রাতে খবর পেয়ে ৪ থেকে ৫টি টিম ভোর ৫টা পর্যন্ত টহলে ছিল। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। এক শ্রেণির মানুষ ভুয়া এই গুজবটি মাইকিং করে জনগণকে আতঙ্কিত করেছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
পুকুরে ভাসছিল শিশুর মরদেহ, টানাটানি করছিল কুকুরে!
টাঙ্গাইলের শ্রেষ্ঠ ওসি ভূঞাপুর থানার আহসান উল্লাহ্
X
Fresh