Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

ছোট ভাইকে পিটিয়ে হ'ত্যা করেছে বড় ভাই

ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেছে বড় ভাই
সাদ্দাম শেখ

ফরিদপুরের মধুখালীতে ছোট ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে আপন বড় ভাই এমন অভিযোগ পাওয়া গেছে। রোববার (০১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জাহাপুর ইউনিয়নের দাড়ির পাড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম সাদ্দাম শেখ (২৫)। তিনি বাড়িতে থেকে কৃষি কাজ করতেন। সাদ্দাম শেখ জাহাপুর ইউনিয়নের দাড়িরপার গ্রামের মৃত আলতাফ শেখের পঞ্চম সন্তান। ৬ মাস আগে বিয়ে করেন তিনি।

জানা যায়, উপজেলার জাহাপুর ইউনিয়নের দাড়িরপাড় গ্রামের বাসিন্দা মৃত আলতাফ শেখের ৬ ছেলে। গত ২২ জুলাই মারা যান আলতাফ শেখ। আগামী শুক্রবার পারিবারিক উদ্যোগে আলতাফ শেখের মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ নিয়ে পরিবারের সদস্যরা ব্যস্ত ছিলেন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে আলতাফ শেখের চতুর্থ সন্তান আনিছ শেখ (৩৫) হঠাৎ করেই তার আপন ছোট ভাই সাদ্দাম শেখকে (২৫) বাঁশের মোথা (গুড়া) দিয়ে পিটিয়ে আহত করেন, পরে তার মৃত্যু হয়।

নিহত সাদ্দাম শেখের বড় ভাই আওয়াল শেখ আরটিভি নিউজকে জানিয়েছেন, আনিছ দীর্ঘদিন ধরে মানসিক রোগী। মাঝে মধ্যেই তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। হঠাৎ করেই রোববার রাতে পাগলামি শুরু করেন, এ সময় ছোট ভাই সাদ্দাম তাকে থামাতে গেলে আনিছ বাঁশের মোথা দিয়ে পিটিয়ে সাদ্দামকে আহত করে, খবর পেয়ে সাদ্দামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত সাদ্দাম শেখের স্ত্রী মদিনা বেগম আরটিভি নিউজকে বলেন, আমার বিয়ে হয়েছে মাত্র ৬ মাস। এর মধ্যেই স্বামীকে হারাতে হলো।

তিনি আরটিভি নিউজকে বলেন, আমি বাবার বাড়িতে ছিলাম। খবর পেয়ে এসে দেখি আমার স্বামী আর নেই।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, রাতেই আনিছকে আটক করা হয়েছে। তবে সে মানসিক ভারসাম্যহীন। সাদ্দামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS