Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ১৫:১৬
আপডেট : ০২ আগস্ট ২০২১, ১৫:২২

চাপ নেই দৌলতদিয়ায়, যানবাহনের অপেক্ষায় ফেরি

চাপ নেই দৌলতদিয়ায়, যানবাহনের অপেক্ষায় ফেরি
যানবাহনের অপেক্ষায় ফেরি

দৌলতদিয়া-পাটুরিয়ায় চাপ নেই যাত্রী ও যানবাহনের। েসোমবার (২ আগস্ট) সকালে দৌলতদিয়াঘাটে গুটি কয়েক যানবাহন দেখা গেলেও যাত্রী নেই বললেই চলে। যারা আসছেন তারা ফেরিতে করেই কোন দুর্ভোগ ছাড়াই পার হচ্ছেন পদ্মা।

এদিকে মহাসড়কে কোনো গণপরিবহন না থাকায় যাত্রীদের ছোট ছোট যানবাহনের ভেঙে ভেঙে অতিরিক্ত ভাড়া দিয়ে দৌলতদিয়ায় আসতে হচ্ছে। এতে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। অপরদিকে কঠোর লকডাউন বাস্তবায়নে সড়কে চেকপোস্ট বসিয়ে জিজ্ঞাসাবাদ করছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় সড়কে টহল দিতেও দেখা গেছে তাদের।

ঘাটের ব্যবসায়ী সম্রাট সাজাহান আরটিভি নিউজকে বলেন, ঘাটে কোনো ভিড় নাই। যাত্রীরা স্বাভাবিকভাবে এসেই ফেরিতে উঠছেন। ফেরি যানবাহন ও যাত্রীর অপেক্ষায় বসে আছে।

ঢাকামুখী যাত্রী অনিক আহমেদ, রাজিব হোসেন, আকমল হোসেনসহ কয়েকজন আরটিভি নিউজকে বলেন, ঘাট একেবারেই ফাঁকা। ফেরিতে উঠলেও যাত্রী ও যানবাহনের অপেক্ষায় ফেরি ছাড়ছে না।

তারা আরও বলেন, ঘাট পর্যন্ত আসতে অনেক ভোগান্তি পোহাতে হয়েছে। সড়কে গাড়ি নেই। ভ্যান, অটোরিকশা, মোটরসাইকেল করে দ্বিগুণের চেয়ে বেশি ভাড়া দিয়ে আসতে হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়াঘাট শাখার ব্যবস্থাপক শিহাব উদ্দিন আরটিভি নিউজকে বলেন, শনিবার (৩১ জুলাই) থেকে রোববার (১ আগস্ট) দুপুর পর্যন্ত ঢাকামুখী যাত্রীদের চাপ ছিল। এ সময় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি বৃদ্ধি করা হয়। তবে রোববার সকাল থেকে যাত্রীদের তেমন চাপ নেই। য‌ে কারণে জরুরি সেবার যানবাহন পারাপারে কয়েকটি ফেরি চালু রাখা হয়েছে। সেগুলো কোনো চাপ ছাড়াই স্বাভাবিকভাবে ছেড়ে যাচ্ছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS