• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

গভীর রাতে করোনা উপসর্গে মৃত নারীর মরদেহ দাফন করলো যুবলীগ

দোহার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ১৩:২৮
গভীর রাতে করোনা উপসর্গে মৃত নারীর মরদেহ দাফন করলো যুবলীগ
মৃত নারীর মরদেহ দাফন করলো যুবলীগ

ঢাকার দোহার উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক নারীর মরদেহ দাফন করেছে যুবলীগের ‘মানবিক টিম’। করোনা উপসর্গে মৃত্যু হওয়ায় স্বজনরা করোনায় মৃত ব্যক্তিদের মরদেহ দাফনে নিয়োজিত যুবলীগের মানবিক টিমকে সংবাদ দিলে তারা মরদেহ দাফনে এগিয়ে আসে।

জানা যায়, রোববার (১ আগস্ট) রাতে উপজেলার উত্তর জয়পাড়া সাহেববাজার এলাকার আক্কাস উদ্দিনের স্ত্রী ময়না আক্তারের (৫০) মৃত্যু হয়। করোনা উপসর্গ নিয়ে নিয়ে মারা যাওয়ায় তার মৃত্যুর সংবাদটি জানানো হয় দোহারে করোনায় মৃত ব্যক্তিদের মরদেহ দাফনে কাজ করা যুবলীগের মানবিক টিমকে। সংবাদ পেয়ে রাতেই মৃত ব্যক্তির বাড়িতে যায় মরদেহ দাফন টিমের সদস্যরা। স্বজনদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি অনুসরণ করে রাত ৩টার দিকে ওই নারীর দাফন প্রক্রিয়া সম্পন্ন করেন তারা।

উপজেলা যুবলীগের সভাপতি আলমাছ উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ বলেন, মৃত ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় বিষয়টি স্বজনরা আমাদের জানায়। মধ্যরাতেই সেখানে গিয়ে যুবলীগের ‘মানবিক টিম’ মরদেহ দাফন প্রক্রিয়া সম্পন্ন করেন। আমরা চাই করোনার এ পরিস্থিতিতে এমন কর্মকাণ্ডে আমাদের সকলের ভেতরে মানবিক বোধটা জাগ্রত হোক। করোনায় মৃত ব্যক্তিদের মরদেহ দাফনে ভয় পেয়ে পিছিয়ে না থেকে সবাই যেন এগিয়ে আসেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গভীর রাতে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা, আশঙ্কাজনক স্বামী 
আলীকদমে গভীর রাতে তল্লাশি চৌকিতে সন্ত্রাসী হামলা, থমথমে পরিস্থিতি
নিখোঁজের ১০ দিন পর নারীর মরদেহ উদ্ধার
খালের পাড়ে পড়ে ছিল নারীর মরদেহ
X
Fresh