• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিদ্ধিরগঞ্জে অভিযানে ৩৮ জুয়াড়ি আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ১১:১৬
সিদ্ধিরগঞ্জে অভিযানে ৩৮ জুয়াড়ি আটক
আটককৃত আসামিরা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ৩৮ জুয়াড়িকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার ২৯ হাজার ৯৪৫ টাকা জব্দ করা হয়।

রোববার (১ আগস্ট) রাতে র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও নিমাইকাশারী এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো. আবুল কালাম (৪৮), মোসা. সামসুন নাহার (৪৩), মো. হান্নান (৩২), শেখ বাবর আলী (৫৭), মো. শহিদুল ইসলাম খোকন (৪২), মমিন (২৫), মো. আমির হোসেন (২৮), মো. খোকন (২৮), মো. রতন ভূঁইয়া (৩৮), মো. দেলোয়ার হোসেন (৫২), মো. সেলিম (৪৫), শ্রী রণজিত চন্দ্র পাল (৪০), মো. দেলোয়ার হোসেন (৩২), মো. মনিরুল ইসলাম (৪০), মো. আলামিন (৩২), মো. জাহিদুল ইসলাম (৩২), মো. জাকির হোসেন (৩৮), মো. ইলিয়াস মিয়া (৩৬), মো. মোশারফ গাজী (৪৬), মো. হাবিব (৩৫), মো. আনোয়ার হোসেন (৪৩), মোসা. সালমা বেগম (৩৪), মো. আমিরুল ইসলাম (২৬), মো. কামরুল হাসান (৩৬), মো. কিরণ মোল্লা (২৯), মো. সুজন (২২), মো. মনির হোসেন (২৫), মো. রহমত আলী (২৭), মো. নাজমুল ইসলাম (২০), মো. ওমর ফারুক (২৪), বিজয় চন্দ্র সরকার (২৬), মো. এরশাদ আলী (৩০) ও মো. মহসিন (৩২), আলী হোসেন (৫০), মো. মোক্তার হোসেন (৪৫), মো. নাজির আলী (৫৩), মো. রবিউল ইসলাম রানা (২৭), মো. শাহ আলম (২৬)।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এবং নিমাইকাশারী এলাকায় কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। মামলা দিয়ে আটককৃতদের থানায় সোপর্দ করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে মাদকবিরোধী অভিযানে আটক ২০ 
আবাসিক হোটেল থেকে জাল নোটসহ আটক ২ 
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুজন আটক
X
Fresh