• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফায়ার সার্ভিসের কর্মীকে হাসপাতালে নিলেন এসি ল্যান্ড

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২১, ১৯:১২
দুর্ঘটনায় আহত ফায়ার সার্ভিসের কর্মীকে হাসপাতালে নিলেন এসি ল্যান্ড
ছবি : আরটিভি

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ফায়ার সার্ভিস কর্মীকে হাসপাতালে পৌঁছে দিলেন নওগাঁর বদলগাছী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. সুমন জিহাদী।

রোববার (১ আগস্ট) বিকেল ৩টার দিকে নওগাঁ সদরের বাইপাস ব্রিজের কাছে এক এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তি ওই উপজেলার লুৎফর রহমানের ছেলে আরিফ ইস্তিয়াক বন্ধন (২৮)। তিনি ক্ষতলাল ফায়ার সার্ভিস স্টেশন ড্রাইভার।

জানা গেছে, বৃষ্টির মধ্যে মোটরসাইকেলের চাকা স্লিপ করে বন্ধন নামের ৩২ বছর বয়স্ক এক যুবক রাস্তায় আছড়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় কয়েকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়ার চেষ্টা করে। কিন্তু দুর্ঘটনা কবলীত বন্ধনের নিচের অংশ মারাত্মক ভাবে জখম হওয়ায় তা সম্ভব হচ্ছিল না।

বদলগাছী সহকারী কমিশনার (ভূমি) মো. সুমন জিহাদী দাপ্তরিক কাজ শেষ করে নওগাঁ থেকে বদলগাছী ফিরছিলেন। এ সময় উপস্থিত লোকজন হাত দিয়ে ইশারা করলে তিনি গাড়ি থামান বলে স্থানীয়রা জানান। বিস্তারিত শোনার পর তিনি দ্রুত গাড়ি থেকে নেমে রোগীকে গাড়িতে ওঠানোর জন্য সকলের সাহায্য কামনা করেন। এদিকে বন্ধনের পা ও কোমরের অবস্থা এতোটাই খারাপ ছিল যে তাকে গাড়ির কেবিনে তোলা সম্ভব হয় নি। তাই গাড়ির পেছনে বর্ধিত অংশে বেঞ্চে বসিয়ে স্থানীয় ৪ জন যুবক তাকে হাসপাতালে নিতে সহায়তা করে।

এ বিষয়ে এসি ল্যান্ড সুমন জিহাদী আরটিভি নিউজকে বলেন, সার্বক্ষণিক মানুষের সেবা করাই আমাদের কাজ। দুর্ঘটনা কবলিত মানুষকে সাহায্য করতে পেরে আমি নিজেও এক ধরণের শান্তি অনুভব করছি। দোয়া করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুক।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় আহত নারী পুলিশ কর্মকর্তার মৃত্যু
ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত ৭ 
স্বামীর বিশেষ অঙ্গ কেটে হাসপাতালে নিলেন স্ত্রী
X
Fresh